মাহফুজ মিশু, নোয়াখালী

বাংলাদেশ আওয়ামী যুবলীগ নোয়াখালী জেলা শাখার উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নোয়াখালী জেলা যুবলীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবদুল হাই ও অন্যন্য নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করেন নোয়াখালী জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ঈমন ভট্ট। অনুষ্টানের সঞ্চালনায় ছিলেন জেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক একরামুল হক বিপ্লব ও নাজমুল আলম মন্জু। এ ছাড়াও জেলা উপজেলা পর্যায়ের যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ নোয়াখালী জেলা যুবলীগের বর্তমান অবস্থা সম্পর্কে বিভিন্ন মতামত শুনেন এবং সংগঠন কে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন-জাতির জনকের সোনার বাংলাদেশ গড়তে বঙ্গকন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়াতে পারছে, এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আমাদের যুবকদের সাংগঠনিকভাবে আরো এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানের প্রধান বক্তা মশিউর রহমান চপল বলেন-বাংলাদেশ যুবলীগ এমন সংগঠন যার মাধ্যমে আমরা দেশের যুবক দের ঐক্যবদ্ধের মাধ্যমে দেশ ও সমাজ উন্নয়নে ভূমিকা রাখতে পারি। উল্লেখ্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাংগঠনিকভাবে বিভাগীয় বিভিন্ন সভা ও বর্ধিত সভা চলমান রেখেছে।।