পিরোজপুর প্রতিনিধিঃ

গত ৭ নভেম্বর রোজ রবিবার পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় পৌর যুবলীগের সাধারন সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহাবুব শুভ গুলিবিদ্ধ হন,
উপস্থিত নেতাকর্মীরা তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শুভকে খুলনা প্রেরণ করা হয়েছিল,
পরবর্তীতে ফয়সাল মাহবুব শুভ’র অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য গত ৮ নভেম্বর সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছিল।
গত রাত ১২ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুভ (৩৫) পিরোজপুর সদর উপজেলার উকিলপাড়া এলাকার মাহবুব এ খোদার ছেলে। তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি।

পিরোজপুর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক জানান, গত ৭ নভেম্বর ইউপি নির্বাচনে নৌকার পক্ষে প্রচার চালাতে শংকরপাশায় গিয়েছিল যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতারা। মল্লিকবাড়ী এলাকায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের সমর্থকরা তাদের উপর হামলা চালায়। তখন গুলিবিদ্ধ হন শুভ। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি হাসান সিকদারে মাথায়ও ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

শুভসহ অন্যদের উপর হামলার মামলার প্রধান আসামি বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বরসহ নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান।

এদিকে শুভর মৃত্যুতে শোক জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস, সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান, পিরোজপুর-১ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল, সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলী সহ-সভাপতি হাবিবুর রহমান মালেক, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক।