মুরাদনগর প্রতিনিধি: সামসু উদ্দিন সরকার বাবু

কুমিল্লায় তরুণ প্রজন্মের সমন্বয়ে গঠিত সেচ্ছাসেবী সংগঠন “জাগ্রত সিক্সটিন”র গৃহায়ণ প্রকল্পে পঙ্গু সামসুলের জন্য একটি ঘর উপহার দেওয়া হয়েছে।

জাগ্রত সিক্সটিন অসহায় মানুষের কল্যাণে বিরামহীন কাজ করে যাচ্ছে জানতে পেরে পঙ্গু সামসুল সংগঠনের সভাপতির কাছে একটি ঘর করে দেওয়ার অনুরোধ করেন। তারই ধারাবাহিকতায় জুলাই মাসে সভাপতি মোঃ রাশেদুল আলম (রাশেদ) সরেজমিনে তদন্ত করে জানতে পারেন কুমিল্লার মুরাদনগর থানাধীন পরমতলা গ্রামের সামসুল খুবই মানবেতর জীবন-যাপন করছেন। তার দুই মেয়ে, বড় মেয়ে দশম শ্রেণির শিক্ষার্থী ছোট মেয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী। তাদের থাকার মতো কোনো ঘর নাই, সংগঠনের পক্ষ থেকে তাকে এই ঘরটি উপহার দেওয়া হয়েছে। সংগঠনের দপ্তর সম্পাদক মোঃ আনিসুর রহমান মীর এই ধারাবাহিকতা বজায় রাখতে বিত্তবান ও দানশীল ব্যক্তিদের এগিয়ে আসার আহবান করেন।

গত ১৮ নভেম্বর থেকে সংগঠনের উপদেষ্টা ব্যবসায়ী মোঃ আক্তারুজ্জামান ভূইয়া ও সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ মোল্লার নেতৃত্বে সংগঠনের সদস্য মোঃ সোহেল, মোঃ সিহাব, মোঃ ছাইদুল মোল্লা, মোঃ ছাইফুল, মোঃ সাজ্জাদ ভূইয়া, মোঃ রিমন ভূইয়া, মোঃ লিছান ভূইয়া, মোঃ মেহেদি ভূইয়া, মোঃ রিয়াদ সহ ঘরটি তৈরিতে নিরবচ্ছিন্ন কাজ করছেন।
আজ ৫রা ডিসেম্বর ২০২১ সামসুলের হাতে জাগ্রত সিক্সটিন’র সভাপতি মোঃ রাশেদুল আলম (রাশেদ) ঘরটি হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, মোঃ মনিরুল ইসলাম মোল্লা, সদস্য মোঃ জাকারিয়া মোঃ সাইফুল ইসলাম, অতিথি হিসেবে ছিলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান আলমগীর হোসেন (সুমন), ইঞ্জিনিয়ার মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।