আন্তঃক্লাব শ্যুটিংয়ে চ্যাম্পিয়ন নৌবাহিনী

বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় হওয়া আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে নৌবাহিনী শ্যুটিং ক্লাব। সব মিলিয়ে ৯৪১ স্কোর করেছে তারা। ৯২৮ স্কোর করে রানার্স-আপ হয়েছে আর্মি শ্যুটিং অ্যাসোসিয়েশন।

পাঁচ দিনের এই প্রতিযোগিতায় মোট ছয়টি ইভেন্ট হয়েছে।

.২২ রাইফেল ওপেন সাইটে নেভি শ্যুটিং ক্লাবের তাসদিদ মোস্তফা মুগ্ধ সোনা জিতেছেন। আর্মি শ্যুটিং অ্যাসোসিয়েশনের মনজিলা আক্তার সোনা জিতেছেন মেয়েদের .১৭৭ এয়ার রাইফেল অপশনালে। এ ছাড়া .১৭৭ এয়ার রাইফেল ওপেন সাইটে চট্টগ্রাম রাইফেল ক্লাবের তাসনিম জাহান, মেয়েদের .১৭৭ এয়ার পিস্তল ম্যাচ অপশনালে বিকেএসপি শ্যুটিং ক্লাবের জুলেখা খাতুন, ছেলেদের এই ইভেন্টে প্রথম সাভার সেনা শ্যুটিং ক্লাবের ওয়ালিদ হোসেন ও ছেলেদের .১৭৭ এয়ার রাইফেল অপশনালে সোনা জিতেছেন আর্মি শ্যুটিং অ্যাসোসিয়েশনের ইমরান খান শান্ত।

গতকাল প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের পক্ষে এম এম জসিম উদ্দীন (সিওও, ব্র্যান্ড এবং মার্কের্টিং সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশনের মহাসচিব ইন্তেখাবুল হামিদ।