বিশেষ প্রতিনিধি:

গতকাল ১০ই জুন রোজ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় বিআরসিসি আড়ং বিল্ডিং দক্ষিণ বনশ্রী ঢাকা এর ৬ দোতালায় অনুষ্ঠিত হলো ফরাজী হেলথ ক্লাবের ‘সদস্য পরিচিতি’ অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরাজী হেলথ ক্লাবের প্রেসিডেন্ট ডঃ আনোয়ার ফরাজী ইমন সহ আমন্ত্রিত সম্মানিত অতিথিবৃন্দ ও হেলথ ক্লাবের সদস্য বৃন্দ। “সবার আগে সুস্থতা” এই স্লোগানে এগিয়ে যাচ্ছে ফরাজী হেলথ ক্লাব। প্রায় ছয় শতাধিক সদস্যদের নিয়ে এ এক মিলন মেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। পরবর্তীতে গান, নাচ, কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়। বুফে মাধ্যমে রাতের খাবার পরিবেশন করা হয়। খাবার শেষে ফরাজী হেলথ ক্লাবের সদস্যদের উপস্থিতির মাধ্যমে ১৩টি লটারি ড্র করা হয়।

ফরাজী হেলথ ক্লাবের প্রেসিডেন্ট ডঃ আনোয়ার ফরাজী ইমন ফরাজী হেলথ ক্লাব এর লক্ষ্য ও উদ্দেশ্যে কিছু বিশেষ সুবিধার কথা জানিয়েছেন সদস্যদের। তাদের মধ্যে উল্লেখযোগ্য ১। বাংলাদেশের সকল হাসপাতাল গুলোকে একত্রিত করে ফরাজী হেলথ ক্লাব এর সদস্যদের মধ্যে থাকবে বিশেষ ডিসকাউন্ট।


২। ফরাজী হাসপাতাল সুস্থ অবস্থায় ফুল বডি চেকআপ এ ফরাজী হেলথ ক্লাব সদস্যদের জন্য ৫৫% ডিসকাউন্ট এর বিভিন্ন সুযোগ-সুবিধা।

ফরাজী হেলথ ক্লাবের পক্ষ থেকে সকল সদস্যদের দেয়া হয় ফরাজী হেলথ ক্লাব এর আইডি কার্ড, কোট পিন, টি-শার্ট, ক্যাপ ইত্যাদি। এই কার্ড দেখিয়ে তারা পাবে সকল সুযোগ-সুবিধা।

এই অনুষ্ঠানটিকে সফল করতে সহযোগিতা করেছে কয়েকটি প্রতিষ্ঠান।