বুড়িচং প্রতিনিধি:

কুমিল্লার বুড়িচং উপজেলার বিন্দিয়ারচর গ্রামে এক রেলওয়ে কর্মকর্তার বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে৷

হামলাকারীরা এ সময় রেলওয়ে কর্মকর্তা আবুল কালাম আজাদকে পিটিয়ে আহত করে।

রোববার দুপুর সাড়ে বারোটায় ময়নামতি ইউনিয়নের বিন্দিয়ার চর গ্রামের ভূঁইয়া বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত আবুল কালাম আজাদ বলেন, ভূঁইয়া বাড়ি আমার শ্বশুড় বাড়ি, সোমবার দুপুরে আমি ওই বাড়িতে অবস্থান করছিলাম। হুট করেই পার্শ্ববর্তী গ্রামের তাজুল ইসলামের ছেলে তানভীরুল ইসলাম সোহেলসহ ১৫/২০ জনের দলবল নিয়ে স্বশস্ত্র অবস্থায় বাড়িতে প্রবেশ করে।

তিনি আরো জানান, এসময় বাঁধা দিতে গেলে তার স্ত্রীকে মারধর করে তার পরিহিত অন্তত ৫ ভরি স্বর্ণ লুট করা হয়। এসময় তার বাড়ির আসবাবপত্র, মোটরসাইকেল ভাংচুর করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

জানা যায়, আবুল কালাম আজাদের শ্বশুড় বাড়ির লোকজন ঢাকায় অবস্থান করায় উনি বাড়ি দেখভালের জন্য সেখানে যান। এঘটনায় আহত আবুল কালাম আজাদ কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ঘটনায় ভুক্তভোগী আবুল কালামের স্ত্রী নিলুফা বেগম জানান, আমার ভাইয়েরা বাড়িতে থাকেনা, তাই বিভিন্ন সময়ে আমি বাড়ি দেখভালের জন্য আসি।

ওইদিন আসার পর তারা হামলা চালায় এসময় আমার হাতের বালা, কানের দুল, গলার চেইন ছিনিয়ে নিয়ে যায়। তারা বাড়ির দরজা, জানালা সব ভেঙ্গে ফেলে।

এবিষয়ে বুড়িচং থানাধীর দেবপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রাজীব ঘটনাস্থল পরিদর্শন করে এই বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।