ইউল্যাব চ্যাম্পিয়ন্স কাপ ২০১৯ আন্তঃইংলিশ মিডিয়াম স্কুল টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ১১ অক্টোবর ২০১৯ শুক্রবার ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর ক্রিকেট গ্রাউন্ডে শুরু হয়।   

দুই সপ্তাহব্যাপী এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক ও ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য কাজী ইনাম আহমেদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচক ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার। 

উদ্বোধনী ম্যাচে স্কলাস্টিকা স্কুল, ডিপিএস এসটিএস স্কুলকে ৫ ইউকেটে হারায়। ডিপিএস এসটিএস টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা নির্ধারিত ওভারে ৪ ইউকেটে ১২৩ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে স্কলাস্টিকা ১৮ ওভার ৩ বল খরচ করেই জয়ের লক্ষে পৌঁছাতে সক্ষম হয় (১২৮/৫)। ৪৮ বলে ৫৯ রান করে ম্যাচ সেরা হন স্কলাস্টিকার জাওয়াদ। 

ইউল্যাবের উপ-উপাচার্য অধ্যাপক ড. সামসাদ মর্তুজা স্বাগত বক্তব্য প্রদান করেন। ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক সম্মানিত অতিথি ও এই আয়োজনের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

ইউল্যাবের ট্রেজারার অধ্যাপক ড. মিলন কুমার ভট্টাচার্য,  রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদসহ অনেক শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা এসময় উপস্থিত ছিলেন। 

এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী স্কুল হলো স্কলাস্টিকা স্কুল, ডিপিএস এসটিএস স্কুল, কার্ডিফ ইন্টারন্যাশনাল  স্কুল, ম্যাপল লিফ ইন্টারন্যাশনাল স্কুল, সানিডেল স্কুল, সাউথ ব্রিজ স্কুল, ম্যানগ্রোভ স্কুল ও ধানমন্ডি টিউটোরিয়াল স্কুল।