হবিগঞ্জের চুনারুঘাটে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন

মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে “প্রত্যেকে অন্তত তিনটি করে গাছ লাগাই, আমরা আমাদের পরিবেশ ও জীবন বাঁচাই” এই স্লোগানকে ধারণ করে মুজিব শতবর্ষ উপলক্ষে দেশব্যাপী বাংলাদেশ ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচি বাস্তবায়নে হবিগঞ্জ চুনারুঘাট ২নং আহম্মদাবাদ ইউনিয়নে ছাত্রলীগ কর্তৃক আলোচনা সভা এবং বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি করা হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন যুবলীগের সাবেক সভাপতি বর্তমান ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান এবং উচ্চকণ্ঠের সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমুরোড হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আহম্মদাবাদ ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি জনাব আলাউদ্দিন স্যার।

বিশেষ অতিথি হিসাবে উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সংম্পাদক শফিকুর রহমান রুবেল, উপজেলা তাতীলীগের সহ-সভাপতি (অবসরপ্রাপ্ত) সেনা ফজল মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সংম্পাদক রোবেল মিয়া সহ ছাত্রলীগের এক জাক তরুণ।

উক্ত অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথি বলেন, পরিবেশকে দূষণমুক্ত রাখতে হবে, কেননা দূষণমুক্ত পরিবেশ প্রত্যেকটি সুনাগরিকের কাম্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা পরিবেশকে দূষণমুক্ত করার জন্য পদক্ষেপ হাতে নিয়েছি এবং পরিবেশকে দূষণমুক্ত রাখার জন্য আমরা সকলে একত্রে কাজ করে যাব।