বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠেছে আব্দুল হান্নানের উপর

অনুসন্ধানী-১

শেখ সবুজ আহমেদ, কুষ্টিয়া:

খোকসা উপজেলার খোকসা পৌরসভার সচিব আব্দুল হান্নান এর উপর অভিযোগের শেষ নেই পৌরসভার স্টাফদের। পৌরসভার বিভিন্ন কাজের দুর্নীতিসহ সব জায়গায় পদচারণা আছে এই আব্দুল হান্নানের এমনটিই জানিয়েছে তার অফিসের স্টাফরা।

জানাযায়, নিয়মিত অফিস না করেও সে পৌরসভার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে দুর্ব্যবহার করে। এই বিষয়ে পৌরসভার একজন কর্মকর্তা নাম প্রকাশে অনিচ্ছুক তিনি জানান, আমাদের দীর্ঘ মাস বেতন নেই তবুও আমরা যথাসময়ে পৌর এলাকার নাগরিকদের সেবা প্রদান করে আসছি।

কিন্তু আমাদের সচিব মহোদয় সে বিভিন্ন সময় আমি তার সঙ্গে বাজে ব্যবহার করা এবং কি সে নিজেও নিয়মিত অফিস করে না, এই অফিসের কিছু কর্মকর্তার যোগসাজশে সচিব মহোদয় গড়ে তুলেছে একটি নিজস্ব সিন্ডিকেট আর সিন্ডিকেট মাননীয় মেয়র মহোদয় এর চোখ ফাঁকি দিয়ে তাদের কার্যক্রম পরিচালিত করছে। এর মধ্যে উল্লেখযোগ্য টেন্ডারের কাজ নিজেরাই ভাগিয়ে নিজেরাই তার করেন।

আর এসবের কারণে আব্দুল হান্নান সাহেব দিনে দিনে আঙ্গুল ফুলে কলাগাছ হওয়ার মত হচ্ছে, তার নামে বেনামে অনেক সম্পত্তির আছে কুষ্টিয়া শহরে নিজের নামে ও পরিবারের সদস্যদের নামে চারটা বাড়ি আছে। আগামী পর্ব দেখতে হলে সঙ্গে থাকুন।