সংঘর্ষে

খুলনার ডুমুরিয়া উপজেলার আঙ্গারদোহা নামক স্থানে ইটবাহী ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এসময় আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, আঙ্গারদোহা গ্রামের আব্দুল হান্নানের ছেলে সাব্বির মোড়ল, শোভনা ইউনিয়নের জিয়েরতলা গ্রামের বিষ্ণুপদ বিশ্বাসের ছেলে ও ইজিবাইকচালক বিশ্বজিৎ বিশ্বাস, তার দুই বছরের শিশুকন্যা অন্বি বিশ্বাস, বিশ্বজিতের শ্যালক অপু ঢালীর স্ত্রী নীপা ঢালী ও নীপা ঢালীর মা বিলপাবলা গ্রামের অনিমেষ ঢালীর স্ত্রী অমরী ঢালী।

জানা যায়, ইজিবাইকে করে তারা চুকনগর থেকে ডুমুরিয়া উপজেলার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত থেকে আসা একটি ইটবাহী ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাব্বির, বিশ্বজিৎ, নীপা ও অমরী ঢালী মারা যান। আর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান অন্বি বিশ্বাস। এছাড়া এ দুর্ঘটনায় গুরুতর আহত বিশ্বজিতের স্ত্রী অন্তিমা বিশ্বাস (২৫) ও শ্যালকের ছেলে অরজিৎকে (৬) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খর্ণিয়া হাইওয়ে পুলিশ ও ডুমুরিয়া থানা পুলিশ সড়ক দুর্ঘটনায় নারী শিশুসহ পাঁচ জনের নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে।