সের্হিও আগুয়েরোর একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানচেস্টার সিটি। গতকাল মঙ্গলবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে শেফিল্ড ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল। 

এদিন ম্যাচের শুরু থেকে বল দখলে এগিয়ে থাকলেও পরিষ্কার সুযোগ তৈরি করতে পারছিল না বর্তমান চ্যাম্পিয়নরা। ৩৬তম মিনিটে রিয়াদ মাহরেজ ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় তারা। স্পট কিকে জেসুসের শট ডান দিকে ঝাঁপিয়ে রুখে দেন শেফিল্ড গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধে আক্রমণে ধার বাড়ায় ম্যানসিটি। ৬৭তম মিনিটে বদলি হিসেবে মাঠে নামেন সের্হিও আগুয়েরো। এর ছয় মিনিট পরই ডে ব্রুইনের দুর্দান্ত এক ক্রসে ছোট ডি-বক্সের ভেতর থেকে টোকা দিয়ে প্রতিপক্ষের জাল খুঁজে নেন তিনি।

শেষ তিন ম্যাচে এ নিয়ে ছয় গোল করলেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। অ্যাস্টন ভিলার মাঠে হ্যাটট্রিকের পর ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে দুই গোল করেছিলেন তিনি।

বাকী সময়ে আর কোনো গোল না হলেও ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা। অপরদিকে পরাজয়ের স্বাদ নিয়ে মাঠ ছাড়তে হয় প্রতিপক্ষকে।

এই জয়ের পর ২৪ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে রইল গুয়ার্দিওলার দল। এদিকে দুই ম্যাচ কম খেলে ৬৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।