রাকিব হাসানঃ

রাজধানীর যাত্রাবাড়ি থানার মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান গাজা ও মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার সহ ০৩ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।
এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনা কালে আনুমানিক ১৭,৮৫,০০০/- (সতের লক্ষ পঁচাশি হাজার) টাকা মূল্যের ৫৯ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীরা হলোঃ ১। হেনরি বিশ্বাশ (৪৩) এবং ২। মোঃ মাহবুব (৩৮)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার, ০৪টি মোবাইল ফোন ও নগদ- ৯০০/- (নয়শত) টাকা জব্দ করে র‌্যাব।
এছাড়াও একই দিনে র‌্যাব-১০ এর আভিযানিক দলটি রাজধানী ঢাকার সায়দাবাদ এলাকায় আরো একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা মূল্যের ১০ কেজি গাঁজাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী ১)মোঃ সুমন আহমেদ (২২) বলে র‌্যাব জানায়। র‌্যাব আরও জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা র‌্যাবকে, পেশাদার মাদক ব্যবসায়ের কথা স্বীকার করেছে। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকের ব্যবসা করে আসছিল বলে র‌্যাবকে জানায়।