স্পোর্টস পোশাক পণ্যের দেশীয় ব্র্যান্ড Hermoso Fashion Fan Club এর সঙ্গে বাংলাদেশের অন্যতম বাইকার প্লাটফর্ম Deshi Biker এর একটি সমঝোতা স্মারক সাক্ষরিত হয়েছে। সোমবার ২৯-১১-২০২১ রাজধানীর উত্তরায় একটি গোলটেবিল আলোচনার পরে এই চুক্তি স্বাক্ষর হয়।

অনুষ্ঠানে #Hermoso #Fashion Fun Club এর পক্ষে উপস্থিত ছিলেন অপারেশন ব্যাবস্থাপক ইঞ্জিনিয়ার মোঃ সাজ্জাদ হোসেন Real Man এবং Deshi Biker এর প্রধান নির্বাহী দেওয়ান সোহান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন Denim Art ও Fashion Flash এর Director; APPAREL MERCHANDISER FOUNDATION OF BANGLADESH (AMFB) এর secretary, TEXTILE GUARDIAN এর প্রতিষ্ঠাতা আহবায়ক Ahmed Ala Uddin Rasel ।এই চুক্তির ফলে Deshi Biker এর সকল পোশাক ডিজাইন উৎপাদন ও বাজারজাতকরণে সহায়তা প্রদান করবে Hermoso Fashion Fun Club.

এছাড়াও উপস্থিত ছিলেন Apparel Expert, SKZ Ltd এর নির্বাহী পরিচালক, Apparel Merchandiser Foundation of Bangladesh AMFB এর Cabinet SecretarySecretary, Textile Guardian এর প্রতিষ্ঠাতা আহবায়ক
তিনি বলেন বর্তমানে নেটওয়ার্ক বিজনেস হবে আগামীর বাজার দখলের প্রধান মাধ্যম, পোশাক তৈরিতে Hermoso Fashion এর গুনগতমান অন্যান্য ব্রান্ড এর থেকে ভিন্ন ও চ্যালেঞ্জং।
চতুর্থ শিল্প বিপ্লবের জন্য আমাদের তৈরি থাকতে হবে।

সভাপতির বক্তব্যে এ সময় আরো উপস্থিত ছিলেন AIFT এর Principle & AIFT Foundation এর secretary, Apparel Merchandiser Foundation of Bangladesh এর সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ আরিফুল ইসলাম, তিনি বলেন পোশাক শিল্পের তরুণ উদ্যোক্তাদের জন্য দেশে পোশাক শিল্পের ভিন্ন মাত্রা যোগ হচ্ছে, এবং উক্ত কোম্পানিদয়ের সার্বিক উন্নতি কামনা করেন। বেসরকারী শিল্প উদ্যোক্তারা নতুন নতুন ব্রান্ড নিয়ে এগিয়ে যাচ্ছে। এটি আমাদের জন্য আশার খবর। Hermosor Sports পোশাক নতুন উদ্যোক্তাদের উৎসাহ যোগাবে। এখানে আরো বেসরকারি বিনিয়োগকারীদের এগিয়ে আসা প্রয়োজন।