নীলফামারীর সৈয়দপুর উপজেলায় টেলিভিশন, প্রিন্ট ও অনলাইন নিউজপোর্টালে কর্মরত সংবাদকর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় পারসোনাল প্রটেকশন ইকুপমেন্ট (পিপিই) দিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের সাহেবপাড়ায় রেলওয়ে শ্রমিক লীগ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই পিপিই হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে সৈয়দপুর প্রেসক্লাব সভাপতি সাকির হোসেন বাদল হাতে ওই পিপিই তুলে দেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

এ সময় সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম এ করিম মিস্টার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম আর আলম ঝন্টু, সদস্য মিজানুর রহমান মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন বলেন, সাংবাদিকতা অত্যন্ত ঝুঁকিপূর্ণ এবং এক মহৎ পেশা। সংবাদকর্মীদের বদৌলতে আমরা ঘরবন্দি থেকে গোটা বিশ্বের সব রকম ভালমন্দ খবরখবরাদি টিভি চ্যানেলে দেখতে এবং পত্রিকার পাড়ায় পড়তে পারছি। ইতোমধ্যে কয়েকজন সংবাদকর্মী করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। তাই আমি এ মহান পেশায় জড়িত সংবাদকর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় তাদের মধ্যে পিপিই বিতরণের সিদ্ধান্ত নিয়েছি