রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন পক্ষে অসহায় দের মাঝে ঈদ সামগ্রী বিতরন

0
154

বিশ্বজুড়ে প্রাণঘাতী মহামারী করোনাভাইরাসের কারণে আজ পুরো বিশ্ব বিধ্বস্ত। এ মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ সরকার কর্তৃক সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে, সাধারণ ছুটিতে সরকারি-বেসরকারি অফিস, ব্যবসা প্রতিষ্ঠান সবকিছু বন্ধ থাকায় কর্মহীন হয়ে মানবতার জীবন জাপন করছে নিম্ন আয়ের মানুষেরা।

এমন নিম্ন আয়ের অসহায় মানুষদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলার রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন। মহামারি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া ৩৫০ টি হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন করেছে ।

বৃহস্পতিবার সকাল ১১ টার সময় রসুলপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ মোনাজাত শেষে এইসব খাদ্য বিতরন করা হয় । এ সময় উপস্থিত ছিলেন , সংগঠনের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি সৈয়দ কামরুল হাসান পলাশ , সমির কুন্ড, কবির বিন রাজ্জাক , ইউপি ছাত্রলীগের সভাপতি মাহাবুব মিরাজ রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন এর ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ এমরানুল রহমান পারভেজঁ,সিনিয়র সভাপতি মো.ফারুক,সহ সভাপতি ফয়সাল আহমেদ , যুগ্ম সাধারন সম্পাদক আবুল হোসেন,ইব্রাহিম খলিল সরকার, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান বাবুল, সহ উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সহ সংগঠনের অনন্য নেতৃবৃন্দরা ।


সম্প্রতি রসুলপুর ইউনিয়ন এর অসহায় ও দুঃস্থ মানুষদের কল্যানে কাজ করে যাচ্ছে রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন ,তারই ধারাবাহিকতায় রয়েল মাহমুদ বাবু-কে সভাপতি গোলাম কাদির সরকার কে সাধারন সম্পাদক মনোনিত করে কমিটি গঠন করা হয় । তবে রয়েল  মাহমুদ বাবু প্রবাসে থাকায় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন সৈয়দ এমরানুল রহমান পারভেজ।


রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন এর সভাপতি রয়েল মাহমুদ বাবু মুঠোফোনে  জানান, রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন আর্ত মানবিক সেবায় কাজ করে যাচ্ছে । ইউনিয়ন এর মানুষের সুখে দুঃখে তাদের পাশে থাকার শপর্থ নিয়ে সংগঠনের সদস্যরা কাজ করে যাচ্ছেন । তারই ধারাবাহিকতায় ইউনিয়ন এর ৩৫০ টি অসহায় দুঃস্থ পরিবারের মাঝে চাল,ডাল,সেমাই,চিনি সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । সমাজের উন্নয়নে মানুষের কল্যানে এই সংগঠন কাজ করে যাবে ইনশাল্লাহ্ ।

রসুলপুর ইউনিয়ন সমাজ কল্যান যুব সংগঠন এর সহ -সভাপতি ফয়সাল আহমেদ উচ্চকন্ঠকে জানিয়েছে আগামীতে আরো বড় কিছু করার স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে রসুলপুর ইউনিয়ন সমাজকল্যাণ যুব সংগঠন এবং সভাপতি রয়েল মাহমুদ বাবু দেশে ফেরার পর এ ব্যপারে চুড়ান্ত সিদ্বান্ত নেয়া হবে ।

মন্তব্য করুন

আপনার মতামত লিখুন
Please enter your name here