সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে তিনদিনে মোট নয়জনের মৃতদেহ উদ্ধার হলো। তবে এ ঘটনায় এখনও সাতজন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৮ মে) সকালে উপজেলার তিনটি চর এলাকা থেকে নদীতে ভাসমান অবস্থায় মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

চৌহালীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মওদুদ আহম্মেদ জানান, সকালে খাস কাউলিয়ার চর, পয়লার চর ও স্থলচর এলাকা থেকে ভাসমান অবস্থায় চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনও এদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় এখনও সাতজন নিখোঁজ রয়েছে।

মঙ্গলবার (২৬) দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় পৌঁছলে ঝোড়ো হাওয়ার কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবিত উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে বেলকুচি উপজেলার গয়নাকান্দি গ্রামের পাশান ফকির (৬৫), কলাগাছি গ্রামের শামীম হোসেনের ছেলে নাইমুল ইসলাম (৪), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার সুবর্ণতলী গ্রামের শেখ কামাল মোল্লার (৪৫) মৃতদেহ উদ্ধার করা হয়।

এছাড়া বুধবার (২৭ মে) সকালে জোতপাড়া এলাকা থেকে আজিজল নামে এক যুবক (৩০) ও স্থলচর এলাকা থেকে কৈুজরী গ্রামের আফজাল (৩৮) নামে আরও এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। এদিন সকাল থেকে ফায়ার সার্ভিসের চার সদস্যের ডুবুরি দল উদ্ধার অভিযান চালায়। বিকেল ৫টার দিকে বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়। তবে বৃহস্পতিবার সকালে খাস কাউলিয়া, পয়লা ও স্থলচর এলাকা থেকে অজ্ঞাত পরিচয় চারজনের মৃতদেহ উদ্ধার হয়।