করোনা ভাইরাস প্রতিরোধে জয়ী হওয়ার উপায়
banner

জেলায় একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে লাফ দিয়ে তপন দত্ত (৪৫) নামে এক করোনাভাইরাসে আক্রান্ত রোগী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১১ জুন) সন্ধ্যায় জেলা শহরের বাঁশহাটা কাজীর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তপন দত্ত রাজবাড়ী পৌরসভার বিনোদপুর এলাকার ভাজনবাড়ী মহল্লার মৃত নৃত্যলাল দত্তের ছেলে। স্থানীয় মীর রফিকুজ্জামান আজিমের নির্মাণাধীন তিন তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

স্থানীয়রা জানান, তপন দত্ত পেশায় একজন মাছ ধরার জাল ব্যবসায়ী। ব্যবসা সংক্রান্ত কাজে বিভিন্ন সময় তিনি ঢাকায় যাতায়াত করতেন। হঠাৎ অসুস্থ হয়ে রাজবাড়ী সদর হাসপাতালে করোনা পরীক্ষা করতে দিলে বুধবার (১০ জুন) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। তখন থেকে তিনি তার নিজ বাড়িতেই অবস্থান করছিলেন।

বৃহস্পতিবার সকালে সদর হাসপাতালের করোনা ইউনিটের সদস্যরা তপন দত্তের বাড়িতে যান তাকে হাসপাতালে আনতে এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করতে। সেসময় স্বাস্থ্য বিভাগের সদস্যদের আসার খবর পেয়ে তপন আত্মগোপন করেন। পরে বিকেলে আবারও স্বাস্থ্য বিভাগের সদস্যরা তপনকে আনতে তার বাড়িতে গিয়ে তাকে না পেয়ে ফিরে আসেন। এরপর সন্ধ্যা ৬টার দিকে তপন তার বাড়ির পার্শ্ববর্তী বাঁশহাটা কাজীর মোড় এলাকার মীর রফিকুজ্জামান আজিমের নির্মাণাধীন তিন তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, নিহত তপন দত্তের মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে রাখা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

banner