সৈয়দ এমরানুর রহমান -স্টাফ রিপোর্টার :

বৈশ্বিক মহামারি করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় নন এমপিও ভুক্ত শিক্ষক কর্মচারী বৃন্ধদের সরকারি বা প্রাতিষ্ঠানিক ভাবেও কোন সুবিধা না পাওয়ার বিষয়টি জানতে পেরে মাননীয় প্রধানমন্ত্রী তাহার নিজস্ব তহবিল থেকে কিছু অনুদানের ব্যবস্থা করেছেন।

মঙ্গলবার (০৭/০৭/২০২০)সকাল সাড়ে ১১ টায় উপজেলা মিলনায়তন হলরুমে এই অনুদানের অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান।

তিনি শিক্ষকদের উপদেশ স্বরুপ বলেন আপনারা শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে যোগাযোগ রাখবেন যেন কোন অবস্থাতেই শিক্ষার্থীরা ঝরে না পড়ে।

আজকের শিশু আগামীর বাংলাদেশ ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম আলী জিন্নাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি হাজী আবুল কাশেম ওমানী। এসময় আরও উপস্থিত ছিলেন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.শাহ আলম,উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. মাইনুদ্দিন ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো.নুরুল আমিন প্রমুখ।

উক্ত অনুষ্ঠান শেষে দেবিদ্বার উপজেলার ২২টি শিক্ষাপ্রতিষ্ঠানের ১৬৬ জন শিক্ষক প্রত্যেককে ৫ হাজার করে ৮ লক্ষ ৩০ হাজার ও ৪৪ জন কর্মচারী প্রত্যেকে (২)দুই হাজার ৫০০ টাকা করে ১ লক্ষ ১০ হাজার।মোট ৯ লাখ ৩০ হাজার টাকা টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।