ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী বাদী হয়ে রাজধানীর লালবাগ থানায় ডাকসু ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। এ বিষয়ে সোমবার (২১ সেপ্টেম্বর) ভিপি নুর ফেসবুক লাইভে এসে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

লাইভে নূর বলেন, আমার বিরুদ্ধে কোনো মেয়ে লালবাগ থানা নাকি লালবাগ কেল্লায় মামলা করেছে, এগুলো আমি জানি না। বিশেষ করে আমাদের নামে এর আগেও অনেক মামলা রয়েছে। এইসব স্বৈরশাসনের বিরুদ্ধে আন্দোলন করে যাচ্ছি, ভারতের আগ্রাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াচ্ছি সেখানে মামলা হবে না, এটা অস্বাভাবিক। মামলা শতাধিক হবে।

তিনি আরো বলেন, বিএনপিকেই দেখেন, তারা তো একটি বড় দল তাদেরও শতাধিক মামলা রয়েছে। তাহলে ভিপি নূর আর কি? তার বিরুদ্ধেও মামলা হবে। ছাত্রলীগের নেতাকর্মীরা মামলা করেছে, তাও আবার চুরির মামলা! ভিপি নূর চুরি করেছে! মামলা করছে করবে, হামলা করছে করবে, এসব নিয়েই আমাদের চলতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী বাদী হয়ে রাজধানীর লালবাগ থানায় মামলাটি করেছেন। মামলায় নূরসহ একাধিক জনকে আসামি করা হয়েছে। লালবাগ থানার ওসি বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নূরের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেছেন। আমরা বিষয়টি তদন্ত করছি