ণার্ট্য শোভাযাত্রা
আওয়ামীলীগ সরকারের এক যুগ পূর্তি উপলক্ষে দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ এর সংগঠনের বণার্ট্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

সৈয়দ এমরানুর রহমান

বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে সরকার গঠনের এক যুগ সম্পুর্ন হয়। আওয়ামীলীগ সরকারের এক যুগ পূর্তি উপলক্ষে দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ এর সংগঠনের পক্ষ থেকে শুক্রবার বণার্ট্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বের মধ্য দিয়ে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। চারদিকে উন্নয়নের মহা জয়গান। দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের অন্য সংগঠন উপস্থিতি মধ্য দিয়ে সাফল্যের সাথে পালিত হয় বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের এক যুগ পূর্তি।

এসময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতা কর্মী গন। এসময় আলোচনা সভায় দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ ইকবাল হোসেন রুবেলের পরিচালনায় বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবুল কাশেম ওমানী,যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন রাজু, অধ্যাপক সাইফুল ইসলাম শামিম, কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য নুরুল আমিন, উওর জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সাদ্দাম হোসেন,এছাড়া বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা ও সকল ইউনিয়নের অন্যান্য নেতা কর্মী গন। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা দেবিদ্বার উপজেলার ৩ নং রসুল পুর ইউনিয়ন এর সম্ভাব্য চেয়ারম্যান পদপার্থী জনাব শাহজাহান সরকার।