বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে পা হারানো বেলুন বিক্রেতা ইউনুস আলী (৩০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। গতকাল শনিবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দিন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিস্ফোরণের পর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয় ওই বেলুন বিক্রেতাকে। সেখানে আল্ট্রাসনোগ্রাম শেষে রাত সাড়ে ৮টার সময় তাকে মৃত ঘোষণা করা হয়। চিকিৎসক জানিয়েছেন, রংপুরে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে। নিহত ইউনুস আলী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার আব্দুল কাদেরের ছেলে।

উল্লেখ্য, গতকাল শনিবার তেঁতুলিয়া চৌরাস্তা মোড়ের একটি ঘরে বেলুনে গ্যাস ভরারর সময় সিলিন্ডার বিস্ফোরণে ইউনুস আলীসহ ৬ জন গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের দ্রুত হাসপাতালে নিলে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইউনুস আলী। আহত বাকিরা হাসপাতালের বিভিন্ন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।