নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা

কুমিল্লা সদর পালপাড়া গোমতী ব্রীজ সংলগ্ন চৌরাস্তায় বালুবাহি ড্রাম ট্রাকের চাপায় ৩জন নিহত হয়েছে। নিহত ৩ জনই অটোরিক্সা যাত্রী ছিলেন। রবিবার (৪ এপ্রিল) সকাল ১০ টায় এ মর্মান্তিক দূর্ঘটনায় প্রান হারায় ৩ অটোরিক্সা যাত্রী।


নিহতরা হলে আবদুল কাদের সরদার, মতি মিয়া ও হেলাল সওদাগর, নিহত ৩ জনই কুমিল্লা আদর্ম সদর উপজেলার বাসিন্দা। নিহতদের পরিচয় নিশ্চি হওয়া যায়নি।


কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক বালুবাহি ড্রাম ট্রাকের চাপায় ৩জন নিহত হওয়ার বিষয়টি দেশ রূপান্তরকে নিশ্চিত করেছেন। তিনি জানান, বালুবাহি ড্রাম ট্রাকটিকে আটক করা হয়েছে। পলিয়ে গেছে ট্রাকের চালক ও হেলপার। নিহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছ।


স্থানিয়রা জানান, রবিবার (৪ এপ্রিল) সকাল ১০ টার দিকে কুমিল্লা সদর পালপাড়া গোমতী ব্রীজ সংলগ্ন চৌরাস্তায় বেপরোয়া একটি বালুবাহি ড্রাম ট্রাক যাত্রী থাকা একটি অটোরিক্সা কে চাপা দেয়। ট্রাক চাপায় অটোরিক্সার পেছনের সিটে থাকা ৩জন ঘটনাস্থলে নিহত হয়। চালকসহ ৩ জন আহত হয়। স্থানিয়রা আরো জানায়, কুমিল্লা জেলা প্রশাসনের বালি ও মাটি কাটা বন্ধের নির্দেশনা থাকার পরও অবৈধভাবে এখনো বালু মাটি টেকে নিচ্ছে একটি চক্র। মাটি ও বালু নিয়ে বেপরোয়া গতিতে চলাচল করে ড্রাম ট্রাকগুলো।