আল-ইমাম শিপন

আসসালামু আলাইকুম, আমাদের ব্যাচমেট ও বন্ধু জাহিদ হাসান synovial sarcoma বা Soft Tissue Cancer নামক বিরল ক্যান্সারে আক্রান্ত। সে ইস্পাহানি পাবলিক স্কুল ও কলেজ, কুমিল্লার SSC ২০১২, নটরডেম কলেজ, ঢাকার HSC ২০১৪ এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (BUP) এর পাবলিক এডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্টের ২০১৬ ব্যাচের শিক্ষার্থী। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে এবং উন্নত চিকিৎসার জন্য অল্প কিছুদিনের মধ্যেই ভারতে গমন করবে ইন শা আল্লাহ্।

বিরল এই রোগটির চিকিৎসাবাবদ প্রচুর অর্থের প্রয়োজন যার আনুমানিক পরিমাণ ধরা হয়েছে প্রায় ৩৫ লক্ষ টাকা।

ইতিমধ্যেই জাহিদের পরিবার চিকিৎসার জন্য অনেক অর্থ ব্যয় করে ফেলেছে। উল্লিখিত অর্থ জাহিদের পরিবারের পক্ষে যোগান দেওয়া বেশ কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। এমতাবস্থায়, আমাদের বন্ধুর উন্নত চিকিৎসার অর্থ সংগ্রহের জন্য আমরা আমাদের সকলের পক্ষ থেকে একটি তহবিল গঠন করেছি। আমরা চাই আমাদের একজন মেধাবী বন্ধু সুস্থ হয়ে আমাদের মাঝে আবারো ফিরে আসুক। একজন ইস্পাহানিয়ান হিসেবে এটি আমাদের সকলেরই নৈতিক দায়িত্ব।

আমাদের বন্ধু জাহিদ’কে আমরা একা লড়তে দিবো না। আমরাও জাহিদের সাথে সহযোদ্ধা হবো। আমাদের জাহিদ আমাদের মাঝে আবার সুস্থ হয়ে ফিরে আসবে, ইন শা আল্লাহ্। আজ জাহিদের জায়গায় আমরা যে কেউ-ই থাকতে পারতাম। জাহিদ ও জাহিদের পরিবারের জায়গা থেকে একটু উপলব্ধি করি তাহলে-ই বুঝতে পারবো এ সময়টাতে জাহিদের পাশে দাঁড়ানো আমাদের কতোটা জরুরী। জাহিদ আমাদের বন্ধু, আমাদের ভাই। ওকে আমরা হেরে যেতে দিবো না। আমাদের মানবিক দায়িত্ব জাহিদের পাশে দাঁড়ানো।

এবং ইন শা আল্লাহ্ আমরা জাহিদের পাশে আছি সবসময়। আপনি-আমি, আমরা এক সাথে হলে সব সম্ভব। আসুন, আমরা সবাই জাহিদের পাশে দাঁড়াই। অর্থ পাঠানোর জন্য – ১) মোঃ আশরাফুল ইসলাম রাসেল, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, মতিঝিল, ঢাকা, একাউন্ট নং – # 00234030028 মোবাইলঃ- 01849553817 ২) আল ইমাম স্বপ্নীল, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড,পান্থপথ,ঢাকা, একাউন্ট নং – ২৫৫.১৫১.২০৭১৫ ৩) কে.এম. জাহিদ-উল-হক, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, একাউন্ট নং- 20502470204146603 মোবাইলঃ- 01876531292 ৩) নগদ ও রকেট – 01849553817 (রাসেল) ৪) বিকাশ,নগদ ও রকেট ০১৯৩৮৪২০৪৬০ (মেহেদী) ইন শা আল্লাহ,আপনাদের প্রদত্ত অর্থ,অর্থের পরিমাণ এবং দাতার অনুমতি সাপেক্ষে দাতার নাম উল্লেখ করে যাবতীয় তথ্য এই ইভেন্টে নিয়মিত আপডেট দেওয়া হবে ধন্যবাদ, সবাইকে। ছবিতে জাহিদ হাসানের মেডিকেল রিপোর্টগুলো রয়েছে।