মো. রুবেল আহাম্মেদঃ

রাজধানীর বনশ্রী ক্যাফে ফ্যামিলি রেস্টুরেন্টে মোহাম্মদ পুর এ আর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) মধ্যাহ্নভোজ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠান সভাপতিত্ব করেন আহবায়ক একান্নব্বই শিক্ষাবর্ষের মো. জামাল হোসেন, এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ন আহবায়ক মুহাম্মদ জহিরুল ইসলাম সরকার, ও সদস্য সচিব মোহাম্মদ আফরোজ সরকারের সঞ্চালনায় প্রোগ্রামটি পরিচালিত হয় ।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদপুর এ আর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, এবং প্রোগ্রামের প্রধান অতিথি জনাব নজরুল ইসলাম সরকার, এবং ম্যানেজিং কমিটির সদস্য শাহজাহান সরকার, বিশেষ অতিথি ইঞ্জিনিয়ার জালাল খান, ইস্টার্ন কলেজের চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ্, এবং অধ্যক্ষ আব্দুর সাত্তার। প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে বক্তব্য রাখেন মো. খোরশেদ আলম, কবির সরকার, আহসানুল কবির মিঠু প্রফেসর বি.বি.এ ডিপার্টমেন্ট খিলগাঁও মডেল কলেজ, ওয়ায়েজ আহমেদ (কায়েস) আইনজীবী, সাবেক কার্যকরী পরিষদ সদস্য ঢাকা আইনজীবী সমিতি, মো. মোসলেহ উদ্দিন অফিসার রুপালী ব্যাংক লি., যুগ্ন সদস্য সচিব মোস্তফা কামাল, আমির হোসেন, পাপিয়া জান্নাত পলি।

আরও উপস্থিত ছিলেন, বাংলাটেক লি. কো- অর্ডিনেটর, মো. মাহফুজুর রহমান কাউছার, দৈনিক বাংলাদেশ খবরের গ্রাফিক্স ডিজাইনার সাব্বির আহমেদ (রুবেল), দৈনিক স্বদেশ প্রতিদিনের গ্রাফিক্স ডিজাইনার রুবেল আহাম্মেদ, মাজারুল ইসলাম নাজমুল হাছান, রাছেল আহম্মেদ, শরিফুল ইসলাম, কুমিল্লা জজ কোর্টের আইনজীবী সহকারী সদস্য আবুল বাশার, হাসিবুল হাসান শান্ত প্রমুখ। উক্ত অনুষ্ঠানে মতবিনিময় সভায় ম্যাগাজিন করা, অর্থনৈতিক সহযোগীতা, বিদ্যালয়ের 50 বছর পূর্তি অনুষ্ঠান, প্রতিবছর একটি মিলন মেলা, গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে বৃত্তি প্রদান, ঈদ পুনর্মিলনী, শিক্ষকদেরকে সম্মাননা পুরস্কার প্রদান, স্কুলের উন্নয়নে কাজ করা, সামাজিক নৈতিক অবক্ষয় রোধ, সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে পূর্ণাঙ্গ কমিটি করে সামনের দিকে এগিয়ে যাওয়াসহ অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি সবাইকে ধন্যবাদ জানিয়ে মতবিনিময় সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করা হয়।