মুহাম্মাদ নাজমুল ইসলাম, চৌদ্দগ্রাম প্রতিনিধি।

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায় কালিকাপুর বাসীর বহুদিন অপেক্ষায় ছিল নতুন একটি ইউনিয়ন পরিষদ ভবনের। আজ ৩০শে অক্টোবর সকাল ১০টায় ৩নং কালিকাপুর ইউনিয়ন পরিষদের নতুন ভবন এর শুভ উদ্বোধন করেন সাবেক রেলপথ মন্ত্রী – মোঃমুজিবুল হক মুজিব (এমপি)।

ইউনিয়ন পরিষদের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রামের সাবেক রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক মুজিব এমপি আরো উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আব্দুস ছোবহান ভূঁইয়া, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জি. এম. মীর হোসেন মীরু,চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব অধ্যক্ষ রহমতুল্লাহ বাবুল সহ জেলা নেতৃবৃন্দ,উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ সহ চৌদ্দগ্রাম আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি বলেন, চৌদ্দগ্রামে উন্নয়নের ধারা অব্যাহত ছিলো,আছে, থাকবে। যদি কোন উন্নয়নের কাজ বাকি থাকে তাহলে একটি কমিটি গঠন করে কি কি কাজ বাকি আছে, তার একটি তালিকা তৈরি করার নির্দেশ দেন। সকল কাজ তিনি করে দিবেন কোন কাজ বাকি থাকবে না।