নিজস্ব প্রতিবেদক:

❝গতকাল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করেছি। তিনি আপনাদের অনেক ভালোবাসেন। দেশ তথা কুমিল্লা বুড়িচং ব্রাহ্মণপাড়াকে এগিয়ে নিতে এবং উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে সকলকে কাজ করতে বলেছেন। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন, খুব শীঘ্রই তিনি সুস্থ হয়ে আপনাদের মাঝে আসবেন। আগামী ৭ তারিখ সকলে কেন্দ্রে যাবেন, নির্ভয়ে ভোট দেবেন নৌকায়। আমরা আপনাদের পাশে আছি। জয় আমাদের হবেই ইনশাআল্লাহ ❞ বুড়িচংয়ের ষোলনল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উঠান বৈঠকে এসব কথা বলেন কুমিল্লা ৫ আসনের বর্তমান সংসদ সদস্য এডভোকেট আবুল হাসেম খানের বড় কন্যা ব্যারিস্টার নাজিয়া হাসেম তানজি।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ৫ আসনে (বুড়িচং ব্রাহ্মণপাড়া) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সংসদ সদস্য এডভোকেট আবুল হাসেম খান বাইপাস সার্জারি জনিত কারনে অসুস্থ থাকায় প্রচারণায় মাঠে না থাকলেও জোরেশোরেই চলছে জনসংযোগ ও প্রচারণা। তার পক্ষ থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা ভোটারের দ্বারে দ্বারে ছুটছেন হাসেম খান ও নৌকা প্রতীকে ভোট প্রত্যাশায়। ভোটের মাঠে পিতার অনুপস্থিতি ঘুচিয়ে সরব অবস্থানে রয়েছেন এমপি কন্যা ব্যারিষ্টার নাজিয়া হাসেম তানজি। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও পিতার হয়ে নৌকার পক্ষে জনসংযোগ, উঠান বৈঠক, জনসভা সহ প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। দলের নেতাকর্মীদের সাথে নিয়ে শুক্রবার সকাল ৯টায় বুড়িচং উপজেলার ষোলনল প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠকের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরে বালিখাাড়া বিদ্যালয় মাঠ, পূর্বহুড়া, ভরাসার এবং পরে বাকশিমুল ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন।
ষোলনল ও বাকশিমূল ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসংযোগ ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য ও সিনেট সদস্য (জাতীয় বিশ্ববিদ্যালয়) অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগ নেতা রহিম মাষ্টার, এম এ মতিন এমবিএ, জেলা য়ুবলীগ নেতা আব্দুস সোবহান খন্দকার সেলিম, ষোলনল ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, যুবলীগ নেতা মোঃ সোলায়মান, সিরাজুল ইসলাম মেম্বার, খোরশেদ আলম, ছাত্রলীগ নেতা পরান আহাম্মেদ সহ জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।