সাংবাদিক রফিকুল ইসলাম

মাদক পাচারকারী, ব্যাবসায়িদের আটক ও মাদক উদ্ধারে একের পর এক চমক দেখিয়ে চলেছেন কুমিল্লার ছত্রখিল পুলিশ ফাঁড়ির এসআই শাহীন কাদির। প্রতি দিনই মাদক পাচারের নিত্য নতুন কৌশল অবলম্বন করছে সীমান্তের মাদক কারবারিরা। পুলিশের চোখ ফাঁকি দিতে এবার সীমান্ত এলাকা থেকে মাছবাহী পিকাপে করে সুকৌশলে মাছের বক্সের ভেতরে করে মাদক পাচার করতে গিয়ে ধরা পড়লো চৌকস এসআই কুমিল্লার ছত্রখিল ফাঁড়ি পুলিশের হাতে। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কুমিল্লার কোতয়ালী থানাধিন আমড়াতলি সড়কে এসআই শাহীন কাদিরের নেতৃত্বে চেকপোস্ট বসিয়ে অভিযান চালায় ছত্রখিল ফাঁড়ি পুলিশ। এসময় নীল রঙ্গের একটি পিকাপ আটক করে তল্লাশি চালালে মাছের বাক্সের ভেতরে লুকানো ৪৫কেজি গাঁজাসহ ৩মাদক পাচারকারী কে আটক করতে সক্ষম হয় তারা।
গ্রেফতারকৃত আসামিরা হলো নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার কাঞ্চন গ্রামের রহিম মিয়ার ছেলে মোঃ শাহিন সরদার (৩২), একই উপজেলার ঘোষনগর গ্রামের নবীর উদ্দিনের ছেলে মোঃ নুরুল ইসলাম এবং একই এলাকার বাবুল মিয়ার ছেলে অলীউললা (১৯)।

এবিষয়ে ছত্রখিল ফাঁড়ি ইনচার্জ এসআই শাহিন কাদির জানান, আটকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় সারে ৬লক্ষাধিক টাকা। এছাড়াও এসময় মাদক বহনে ব্যবহৃত একটি পিকাপ ভ্যান (যার রেজিষ্ট্রেশন নাম্বার বগুড়া -ন -১১-১৪৮০) জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আাসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।