সুমাইয়া আনিকা

মহাসড়কের পাশ থেকে কুমিল্লার মুরাদনগর উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য খাইরুল আলম সাধন এর লাশ উদ্ধার করেছে কুমিল্লা সদর দক্ষিণ থানা পুলিশ।

প্রাথমিক ভাবে পারিবারিক একটি সূত্রে জানা যায়, মুরাদনগরের একটি প্রোগ্রামের বিষয়ে স্থানীয় এমপি’র সাথে ঢাকায় আলোচনা করতে ঢাকায় যান তিনি। সাংগঠনিক আলোচনা শেষে আজ বৃহস্পতিবার সকালে একটি প্রাইভেট গাড়িতে ( ভাড়ায় চালিত) ঢাকা থেকে কুমিল্লা মুরাদনগরের উদ্দেশ্যে রওয়ানা হন। স্থানীয়দের খবরে দুপুর আনুমানিক ১টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়ক পাশে সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। নিহতের চোখে মুখে গলায় রক্তাক্ত ফোলা একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত জেলা পরিষদ সদস্য খায়রুল আলম সাধন মুরাদনগর উপজেলার ভুবনগর গ্রামের মৃতঃ সুলতাম মাহমুদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম (বিপিএম) বলেন, তদন্ত চলছে বিস্তারিত পরে জানা যাবে।