সাংবাদিক রফিকুল ইসলাম

জানুয়ারি -২০২০ মাসের ভালো কর্মের স্বীকৃতি স্বরূপ কুমিল্লা জেলা পুলিশের ফেব্রুয়ারী মাসের মাসিক কল্যান সভায় কুমিল্লা জেলার মামলার রহস্য উদঘাটনপ সেরা পুলিশ পরিদর্শক (নিঃ) হিসাবে ১ম এর পুরস্কার গ্রহন করেন কুমিল্লা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ ইকতিয়ার উদ্দিন। কুমিল্লা জেলার সুযোগ্য পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নিকট থেকে তিনি পুরস্কারটি গ্রহন করেন। পুরুষ্কার গ্রহনের পর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, এই অর্জন আমার একার অর্জন নয়। এই অর্জন টিম জেলা গোয়েন্দা শাখার অর্জন। আমাদের কুমিল্লা জেলার সুযোগ্য পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম স্যারের কঠোর দিক নির্দেশনায় (ওসি) ডিবি মো. আনোয়ারুল আজিম স্যারের নেতৃত্বে সকল সদস্যদের সঠিক ভাবে দায়িত্ব পালনের জন্যই আমি এ পুরুষ্কারটি পেয়েছি, সে জন্য আমি সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে মুজিববর্ষে বাংলাদেশ পুলিশের শ্লোগান হলো ‍‍‌”মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা পুলিশ কাজ করে যাচ্ছে।
আর একটি কথা না বললেই নয়, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে মাদকের ভয়াল থাবা থেকে মুক্ত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী স্পষ্ট ভাষায় বলেছেন মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স,মাননীয় প্রধানমন্ত্রীর সেই নির্দেশনাকে সামনে রেখে আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছি, মাদক ব্যবসায়ীরা যত শক্তিশালীই হোকনা কেন তাদের বিন্দু পরিমান ছাড় দেয়া হবে না। এ ক্ষেত্রে আমি আপনাদের সাহায্য কামনা করছি, আপনারা কোথাও কোন মাদক ব্যবসায়ীদের সন্ধান পেলে আমাদেরকে জানাবেন আমাদের টিম সাথে সাথে সে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবে। ইনশাআল্লাহ