মোঃ খালেদ খান, পিরোজপুর জেলা প্রতিনিধি।

পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে নতুন ০৩ জন করোনা রুগী সনাক্ত হয়েছে, করোনা রোগী সনাক্ত হওয়ার পরিপ্রেক্ষিতে তৎক্ষণাৎ জেলা প্রশাসনের সহকারী কমিশনার(ভূমি) জনাব রামানন্দ পাল এর নেতৃত্বে একটি টিম গভীর রাতেই আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে যেয়ে তাদের বাড়িসহ আশেপাশের প্রায় ১৫ টি বাড়ি লকডাউন এর ব্যবস্থা করেন।
এদিকে ভান্ডারিয়ায় নতুন করে একই পরিবারে ৩ জনের শরীরে করোনাভাইরাস এর অস্তিত্ব পাওয়া গেছে। আক্রান্তরা উপজেলার ইকড়ি ইউনিয়নের আতরখালী গ্রামের বাসিন্দা ।
উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এইচ এম জহিরুল ইসলাম জানান, আক্রান্ত পরিবারের একটি ছেলে স্ট্রোক করে প্যারালাইস্ট হলে চিকিৎসার জন্য এক মাস ঢাকা নিউরোফাইন মেডিকেলে অবস্থান করে প্রফেসর বদরুল আমিনের তত্ত্ববধানে চিকিৎসা শেষে ২ মে বাড়ি আসলে খবর পেয়ে আমরা ৬ মে তাদের নমুনা সংগ্রহ করে ৭ মে বরিশালে পাঠালে আজ রিপোর্ট পজিটিভ আসে।
উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম জানান, করেনা আক্রান্ত রোগীদের বাড়িটি লকডাউন করা হয়েছে এবং রোগীদের কন্ট্রাক ট্রেসিং করা হয়েছে, পরবর্তীতে কন্ট্রাকে আসা লোকদের নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানো হবে।
এই নিয়ে ভান্ডারিয়ায় করোনা ভাইরাসে ৭ জন আক্রান্ত। তবে এর মধ্যে পৌর শহরের জামির তলা গ্রামের রাসেল এবং গৌরিপুর ইউনিয়নের সানাউল্লাহ সুস্থ হয়েছেন।