মঙ্গলবারের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে প্রায় নিশ্চিত জয়ের ম্যাচে হারতে হলো কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর)। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচে ১০ রানে হেরে মাঠ ছেড়েছে সাকিব আল হাসানদের দল।

এম এ চিদাম্বরম স্টেডিয়ামে টস জেতার পর মুম্বাইকে ব্যাট করতে পাঠায় কলকাতা। নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৫২ রান তুলতে সক্ষম হয় ইন্ডিয়ান্সরা। জবাবে ৭ উইকেট ১৪২ রান তুলে এউইন মরগ্যানের দল।

একসময় ৩১ বলে জয়ের জন্য কলকাতার প্রয়োজন ছিল ৩০ রান, হাতে তখনও ৭ উইকেট। সেখান থেকে নাটকীয়ভাবে ১০ রানে ম্যাচটি হেরে গেছে কলকাতা। নাইটদের এমন পরাজয়ে হতাশা প্রকাশ করেছেন দলটির মালিক শাহরুখ খান। এই হারে জন্য কলকাতা নাইট রাইাডার্সের সমর্থকদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

হারের পর শাহরুখ খান এক টুইট বার্তায় লিখেছেন, “হতাশাজনক পারফর্মেন্স। ভক্তদের কাছে ক্ষমা চাচ্ছে কলকাতা নাইট রাইডার্স!”

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে প্রায় নিশ্চিত জয়ের ম্যাচে হারতে হলো কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর)। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচে ১০ রানে হেরে মাঠ ছেড়েছে সাকিব আল হাসানের দল।

মঙ্গলবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে টস জেতার পর মুম্বাইকে ব্যাট করতে পাঠায় কলকাতা। নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৫২ রান তুলতে সক্ষম হয় ইন্ডিয়ান্সরা। জবাবে ৭ উইকেট ১৪২ রান তুলে এউইন মরগ্যানের দল।

চেন্নাইয়ের এই মাঠে মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালোই হয় ব্র্যান্ডন ম্যাককালামের শিষ্যদের। নিতিশ রানা ও শুভমান গিল মিলে ৭২ রানের জুটি গড়েন। ২৪ বলে ৩৩ রান করে ফেরত যান গিল। অন্যদিকে ৫ বলে ৫ রান করে মাঠ ছাড়েন রাহুল ত্রিপাটি। সাত বলে সাত রান করে বিদায় নেন এইউন মরগ্যান। অন্যদিকে ৪৭ বলে ৫৭ রান তুলে আউট হন ওপেনার রানা। প্রথম চারটি উইকেটই তুলে নেন তরুণ লেগ স্পিনার রাহুল চাহার।

পঞ্চম উইকেটে ব্যাট করতে নেমে ৯ বলে ৯ রান করেন সাকিব। ক্রুনাল পান্ডিয়ার বলে ফিরে যান তিনি। ব্যাটিংয়ে ব্যর্থ হরেও সাকিব বল হাতে সফল সাকিব। চার ওভার বল করে ২৩ রান দিয়ে নিয়েছিলেন একটি উইকেট।

শেষ ওভারে জয়ের জন্য কলকাতার ১৫ রানে প্রয়োজন হলে মাত্র ৪ রান নিতে পারে। শেষ ওভারে বল হাতে দুটি উইকেট শিকার করেন ট্রেন্ট বোল্ট।