মারুফ কল্প।।

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) উপ-নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম সরকার জানু বলেন, আমি শহীদ মুক্তিযোদ্ধার সন্তান, মুক্তিযোদ্ধার চেতনায় নিজেকে তৈরী করেছি, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রেনিত হয়ে অদ্যবদী আওয়ামীলীগের রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে রেখেছি। তিনি আরো বলেন, বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলাবাসীর সেবায় আগামী দিনগুলোতে নিজেকে জড়িয়ে রাখতে চাই, আমি নেতা নয় সেবক হিসেবে বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলাবাসীর পাশে থাকতে চাই। রোববার দুপুরে কুমিল্লা নগরীর একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিয়ম সভায় তিনি এক কথাগুলো বলেন।

এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম সরকার জানু ১৯৮০ সালে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সংসদে বাংলাদেশ ছাত্রলীগের প্যানেলে সদস্য নির্বাচিত হয়। ১৯৮৪ সালে বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পরে আহ্বায়ক নির্বাচিত হয়। এছাড়া তিনি জাতীয় ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, ঢাকা মহানগর জাতীয় ছাত্রলীগের সহ-সভাপতি, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য এবং সর্বশেষ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও যোগাযোগ বিষয় উপ-সম্পাদক ছিলেন। এছাড়া তিনি জাতীয় দৈনিক মুক্তপত্রের প্রকাশক ও সম্পাদক।

তিনি কুমিল্লা- ৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে উপ-নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করে বলেন, আমি মনোনয়ন পেলে ও নির্বাচিত হলে বুড়িচং-ব্রাহ্মনপাড়া উপজেলা থেকে মাদক, দূর্নীতি ও সন্ত্রাস নিমুল করবো, পাশাপাশি দুই উপজেলার মানুষের খাদ্য ও কর্মসংস্থানের ব্যবস্থা করবো।