মাহফুজ মিশু:

নোয়াখালী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্হাপনা পরিষদের সদস্য ও নোয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন নোয়াখালী সিভিল সার্জন ও বিভিন্ন হাট-বাজারের পরিচালনা কমিটির মাঝে মাস্ক ও স্যানিটাইজার প্রদান করেছেন।

শিহাব উদ্দিন শাহীনের নেতৃত্বে রেড ক্রিসেন্টের একটি টিম রবিবার নোয়াখালী সিভিল সার্জন অফিসে সিভিল সার্জন জনাব মোঃ মাসুম ইফতেখারের হাতে ৫০০০ পিছ মাস্ক ও ২০০ পিছ হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেছেন এছাড়াও সোমবার সকালে নোয়াখালী রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা কার্যালয়ে নোয়াখালীর বিভিন্ন হাট-বাজারের পরিচালনা কমিটির নিকট মাস্ক ও স্যানিটাইজার প্রদান করেছেন। এ সময় রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা নেতৃবৃন্দসহ জেলার গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এডভোকেট শিহাব উদ্দিন শাহীন বাংলাদেশে করোনা সংক্রমনের শুরু থেকে রেড ক্রিসেন্টের পাশাপাশি নিজ উদ্যেগে মাস্ক,স্যানিটাইজার বিতরণ ছাড়াও বিভিন্ন এলাকার গরীব ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, নিত্য-প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে আসছেন। এ ছাড়াও তিনি জনসচেতনতামূলক বিভিন্ন প্রোগ্রামের মাধ্যমে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি করছেন এবং ভবিষ্যৎতেও এ ধরনের যে কোন দুর্যোগে জনগনের পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেছেন।।