শৈলকুপা প্রতিনিধি:

শৈলকুপা পৌর আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়। আজ দুপুর ১২টায় পৌরসভা প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাফিলের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথির হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পারভিন জাহান কল্পনা এবং এ সময় বক্তব্য রাখেন শৈলকুপা পৌর আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা পৌরসভার মেয়র কাজী আশরাফুল আজম, শৈলকুপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল নবী কালু, শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আরিফ রেজা মুন্নু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ৬ নং সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জুলফিকার আলী কায়সার টিপু সহ আরো অনেকেই।

এ সময় বক্তারা বলেন: ১৯৭৫ সালের আজকের এই দিনে স্বাধীন ভূখণ্ডের স্থপতি, বাঙালি জাতির মুক্তির দিশারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ঘাতক রা নির্মম ভাবে হত্যা করে, একি সাথে তার সপরিবারকেও হত্যা করা হয়, যার বাংলার ইতিহাসে খুবই দুঃখজনক একটি দিন। তিনি আরও বলেন ঘাতকরা ভেবেছিলো বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে তাদের উদ্দেশ্য সফল হয়ে যাবে কিন্তু না আজ জাতির কাছে পরিষ্কার যে জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু আরও অধিক শক্তিশালী।

তার সোনার বাংলা বিনির্মানের স্বপ্নকে বাস্তবায়ন করতে নির্লস ভাবে কাজ করে দেশ কে এগিয়ে নিচ্ছে তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। অবশেষে বঙ্গবন্ধুর সপরিবারে ও সকল শহীদদের আত্মার শান্তির জন্য কবর জিয়ারতের উদ্দেশ্যে সুরা ফাতেহা ও সুরা ইখলাস পাঠ সহ মোনাজাত করা হয়।এবং উপস্থিত সবার জন্য দুপুরের ভোজের আয়োজন করে পৌরসভা কতৃপক্ষ।