মোঃ রোমান, ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় ফাহিমা কাদের চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার, ভাংগা সার্কেল, ফরিদপুর ও অফিসার ইনচার্জ, ভাংগা থানা মহোদয়ের তত্ত্বাবধানে এসআই/আবুল কালাম আজাদ, এএসআই/ রাকেশ মন্ডল ও সংগীয় ফোর্স সহ ডিএমপি,ঢাকার কোতোয়ালি থানাধীন সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান(প্রতারক) পার্টির দুই সদস্য ০১। মোঃ মিঠু (২৫), পিতা-আকবর আলী, ০২। মোঃ সাগর(১৯), পিতা-মজিবুর রহমান, উভয় সাং চনপাড়া, থানা-রুপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জদ্বয়কে আটক করেন।

তাদের দেওয়া তথ্য মতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন চনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ০৩। জহিরুল ইসলাম জহির(৪০), পিতা-মুনাফ,সাং মেহেদীপুর, থানা- দাগনভূঞা, জেলা-ফেনীকে আটক করি এবং অজ্ঞান আপার্টির আত্মসাৎকৃত ০৩(তিন) ভরি স্বর্ণ উদ্ধার করে। এই অজ্ঞান( প্রতারক) পার্টি মহিলাদের টার্গেট করে তাদের নিকট বিভিন্ন কৌশল অনুরোধ করে বিভিন্ন ধরনের প্যাকেট ধরিয়ে দেয়।

আর ঐ প্যাকেট সাথে সাথে মহিলার জ্ঞান হারিয়ে তাদের পরিহিত সকল স্বর্ণালঙ্কার খুলে দেয়। এভাবে ওরা দীর্ঘদিন প্রতারণা করে বাংলাদেশের বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে বিভিন্ন মহিলাদের স্বর্ণালঙ্কার হাতিয়ে নিচ্ছে।