সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ৩নং ঘোরজান ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জনাব আক্তারুজ্জামান (মন্টু), দুইবারের নির্বাচিত সাবেক সফল,চেয়ারম্যান এবং একাধিকবার ও বর্তমান ৩নং ঘোরজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,এবং চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালনের জন্য সে পুরস্কার লাভ করেন।
তিনি ১৯৮০ সাল থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে আজ অবধি আওয়ামী লীগের হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন ।
এছাড়াও তাহার বিভিন্ন সু-পরিচিত রয়েছেন।
আগামী ৩নং ঘোরজান ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনাব আক্তারুজ্জামান (মন্টু) নির্বাচনের প্রস্তুতি হিসাবে বিভিন্ন ভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি বলেন- যদি তার দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাহাকে মনোনয়ন প্রদান করেন,
তিনি কাজের মাধ্যমে ৩নং ঘোরজান ইউনিয়নের জনগণের জীবনমানের উন্নয়ন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বৃহত্তর ভুমিকা রাখবেন।

তিনি আরো বলেন- যদি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে বিজয়ী হতে পারেন, তাহলে চৌহালী উপজেলার ৩নং ঘোরজান ইউনিয়নকে একটি ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন। পাশাপাশি চর-জীবি দুঃস্থ জনগনের সুযোগ-সুবিধার জন্য একাধিক স্কুল,মাদ্রাসা,মসজিদ,রাস্তা,ঘাট ইত্যাদি তৈরি করে দিবেন।
শুধু তাইনা চরের মানুষের স্বাস্থ্যের কথা চিন্তা করে চরে একটি কমিউনিটি হাসপাতাল তৈরির প্রতিশ্রুতি দিয়েছেন।

পরিশেষে তিনি বলেন-
৩নং ঘোরজান ইউনিয়নের উন্নয়নের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কারিগর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে কাজ করতে পারলে নিজেকে গর্বিত মনে করবেন এবং চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হলে উন্নয়নের মাধ্যমে গনতন্ত্রের মানুষকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্য জনাব মুমিন মন্ডলের হাতকে আরো শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাবেন।