সিরাজগঞ্জ জেলা শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে ১০নং কৈজুরী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী নৌকার দলীয় ফরম তুললেন 'মোছাম্মদ নিলুফা ইয়াসমিন'

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ জেলা শাহজাদপুর উপজেলা ১০নং কৈজুরী ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ‘মোছাম্মদ নিলুফা ইয়াসমিন’ বলিষ্ঠ এই নেত্রী ।


তিনি সাবেক শাহজাদপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ বিষয়ক সম্পাদিকা, শাহজাদপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সদস্য, সাবেক সহ-সভাপতি ১০ নম্বর কৈজুরী ইউনিয়ন আওয়ামী লীগ এবং বর্তমান সদস্য ১০ নং কৈজুরী ইউনিয়ন আওয়ামী লীগ।

সিরাজগঞ্জ জেলা শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে ১০নং কৈজুরী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী নৌকার দলীয় ফরম তুললেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন ১০নং কৈজুরী ইউনিয়ন আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীবৃন্দ ।


আওয়ামী লীগের ত্যাগী’ বলিষ্ঠ নেত্রী ‘মোছাম্মদ নিলুফা ইয়াসমিন’ (বিএ) প্রথমবার দেশ গড়ার লক্ষ্যে দেশ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নৌকার মনোনয়ন দিলে প্রতিদ্বন্দ্বী কে বিপুল সংখ্যক ভোটে পরাজিত করে বিজয়ী হবেন আশাবাদী।

তাই তিনি উন্নয়ন এর জয়ধ্বনী বজায় রাখতে প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন উপহার চান। এবং সেই সাথে তিনি সিরাজগঞ্জ জেলা শাহজাদপুর উপজেলা ১০নং কৈজুরী ইউনিয়ন পরিষদের সকলের সহায়তা কামনা করেন।

‘মোছাম্মদ নিলুফা ইয়াসমিন’ উচ্চকণ্ঠ প্রতিনিধিকে বলেন, আমার ইউনিয়নে আরো কিছু উন্নয়নমূলক কাজ দরকার, তাই সমস্ত উন্নয়নমূলক কাজে সকলকে তার পাশে থাকার আহবান জানান।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে ‘গ্রাম হবে শহর’ স্বপ্নপূরণে কাজ করতে চান ত্যাগী এই নেতা। এ লক্ষ্যে তিনি ১০নং কৈজুরী ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামেগঞ্জে চষে বেড়াচ্ছেন ও বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।

এছাড়া শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন নিরলস প্রার্থী হিসাবে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছেন।


তিনি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায়কৈজুরী ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে চান।

চেয়ারম্যান প্রার্থী মোছাম্মদ নিলুফা ইয়াসমিন উচ্চকণ্ঠ প্রতিনিধিকে আরও জানান, “মাদক আর সামাজিক অবক্ষয় রোধ সহ সকল, বৈষম্য, দুর্নীতি, নির্মূল করে অবহেলিত অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী পুরুষ ও নারীর সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বাস্তবায়নে আমি বদ্ধপরিকর”।


এছাড়া সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা সহ গ্রামকে শহরে পরিণত করে জনগণের প্রকৃত সেবক হতে বাংলাদেশের মমতাময়ী মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দোয়া ও সহযোগীতা কামনা করছি।

গরিব দুঃখী অসহায় মানুষের আস্থাভাজন সৎ, যোগ্য, শিক্ষিত, বলিষ্ঠ নেত্রী মোছাম্মদ নিলুফা ইয়াসমিন (বিএ)।