সামাজিক দায়বদ্ধতা থেকে কালাচাঁদপুর কনফিডেন্স ইন্টারন্যাশনাল স্কুল শিক্ষার্থীদের চলতি এপ্রিল, ২০২০ মাসের বেতন মওকুফ করে দিয়েছে।

0
218
কনফিডেন্স ইন্টারন্যাশনাল স্কুল

দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে, করোনা ভাইরাস এর জন্য হতদরিদ্র ,দিনমজুর যেসকল অভিভাবকদের সন্তান কনফিডেন্স ইন্টারন্যাশনাল স্কুল কালাচাঁদপুর গুলশান স্কুলে পড়াচ্ছেন তাদের আর্থিক অনটনের কথা বিবেচনা করে এপ্রিল, ২০২০ মাসের বেতন মওকুফ করা হয়েছে।

স্টাফদের সকলের বেতন পরিশোধ করা হবে যদিও স্কুল বন্ধ থাকে,কোন মাসের বেতন কর্তন করা হবেনা। কিন্ডারগার্টেন স্কুল গুলো কোন প্রকার সরকারি / বেসরকারি সাহায্য ছাড়াই নিজস্ব খরচে চলে, এই ক্লান্তি লগ্নে সকল বাড়িওয়ালাদের উচিত ভাড়া মওকুফ করা অথবা বিশেষ ছাড় দেওয়া।

যদিও আমাদের স্কুলটি ভাড়ায় পরিচালিত, বাড়িওয়ালা এখনও ভাড়া মওকুফ করেনি তবুও আমরা ছাড় দিতে প্রস্তুত। দেশের সকল স্কুল কর্তৃপক্ষ এবং বিত্তবানদের এ দুর্যোগপূর্ণ সময়ে শিক্ষার্থীদের সহযোগিতা করার জন্য এগিয়ে আসার আহাবান জানিয়েছেন কনফিডেন্স ইন্টারন্যাশনাল স্কুল এর প্রতিষ্ঠাতা ।

ধন্যবাদান্তে, ইঞ্জিনিয়ার মো : শাওন আহমেদ প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক কনফিডেন্স ইন্টারন্যাশনাল স্কুল কালাচাঁদপুর, গুলশান ,ঢাকা।

মন্তব্য করুন

আপনার মতামত লিখুন
Please enter your name here