দৈনিক কালের কণ্ঠের সোনাগাজী প্রতিনিধি শেখ আবদুল হান্নানকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিলেন সোনাগাজী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর নূরনবী লিটন। ৩১ মার্চ রাত ৮টার দিকে সোনাগাজী বাজারের জিরোপয়েন্ট সংলগ্ন কলেজ রোডের মাথায় এ ঘটনা ঘটে। 

সাংবাদিক হান্নান জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জিডিতে উল্লেখ করেছেন। 

জিডিতে উল্লেখ করেন, তিনি পেশাগত কারণে বিভিন্ন মানুষের সাথে চলাফেরা করতে হয়। ইতোপূর্বে সংবাদ প্রকাশ নিয়ে একাধিকবার নূরনবী লিটন তার সাথে কথাকাটাকাটি করে। ঘটনার সময় নূরনবী লিটন তার উপর অতর্কিত হামলা চালিয়ে প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দেয়। 

অভিযুক্ত লিটন সোনাগাজীর চাঞ্চল্যকর যুবলীগ নেতা সারোয়ার জাহান বাবুল হত্যা মামলার এজাহারনামীয় ১ নম্বর আসামি। বিবাদির প্রকাশ্য হুমকিতে তিনি জীবনের নিরাপত্তাহীনতায় রয়েছেন। 

সিনিয়র সাংবাদিক ও উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের পরামর্শে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে বুধবার রাতে জিডি করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় ফেনী ও সোনাগাজীতে কর্মরত সাংবাদিকরা লিটনকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। 

(সোনাগাজী -ফেনী) সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার সাইকুল আহমেদ ভূঞা জানান, একজন সাংবাদিককে প্রকাশ্যে হুমকি দিয়ে কোনো অপরাধী পার পাবেনা। তদন্ত করে আইনের আওতায় আনা হবে।

সাংবাদিক শেখ আবদুল হান্নান বলেন, নূরনবী লিটন দীর্ঘদিন যাবৎ নুসরাত জাহান রাফি হত্যা মামলার ঘটনায় বিভিন্ন সংবাদ প্রকাশকে কেন্দ্র করে বিভিন্ন স্থানে তার বিরুদ্ধে বিষোদগার করে অশালীন মন্তব্য করে আসছে।