কুমিল্লা প্রতিনিধিঃ

“মাদক ব্যাবসায়ী ও তাদের মদদদাতা সেই সাথে সেবনকারীরা যেমন পরিবার ও সমাজের জন্য হুমকি, তেমনি দেশ ও জাতির শত্রু। সমাজের বেশিরভাগ ছোট বড় অপরাধ মাদক সংক্রান্ত বিষয় থেকেই শুরু হয়। পেশাগত দায়িত্ববোধই কেবল নয়, নৈতিক কারনেও মাদক পাচারকারী ও বিক্রেতাদের সাথে কোন প্রকার আপস নয়। মাদকের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িতদের কাউকেই ছাড় দেয়া হবে না। মাদকের সাথে জড়িতরা যে কোন রাজনৈতিক দলের বা যতবড় শক্তিশালী হোক না কেন, সাবধান। হয় মাদক ছাড়তে হবে নয়তো বুড়িচং থানা এলাকা ছাড়তে হবে। স্পষ্ট করে বলে দিতে চাই, ছোট বড় কোন প্রকার মাদক ব্যাবসায়ী পাচারকারী ও সেবনকারীদের বিষয়ে কারো কোন তদ্বির বা সাফাই শোনা হবে না। থানার কোন পুলিশ সদস্যের মাদক সম্পৃক্ততার তথ্য পাওয়া গেলে উর্ধতন কর্তৃপক্ষের কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশনা রয়েছে। পাশাপাশি জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ড সহ যৌন হয়রানি ও নারী নির্যাতন সহ সকল প্রকার অপরাধ কঠোর হস্তে দমন করা হবে। সর্বপরি এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বাত্মক দায়িত্ব পালন করার চেষা করবো ”
বুধবার দুপুরে কুমিল্লার বুড়িচং থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক প্রতিবেদকের সাথে আলাপকালে এসব কথা বলেন । এসময় তিনি, বুড়িচং থানাধিন এলাকায় মাদক, নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড সহ যে কোন প্রকার অপরাধমূলক কর্মকাণ্ডের তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করতে সাংবাদিক সহ স্থানীয় এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

আনোয়ারুল হক ২০০১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদানের পর থেকে দেশে বিভিন্ন জেলায় সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি বরিশাল বিভাগের বরগুনা জেলার বামনা উপজেলার দক্ষিণ কাকচিড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। সর্বশেষ চাঁদপুর জেলার মতলব (উঃ) থানা সহ কুমিল্লার হোমনা তিতাস দাউদকান্দি থানায় কর্মরত ছিলেন। ২৭শে মার্চ বুধবার সন্ধ্যায় নবাগত ওসি মো: আনোয়ারুল হক বুড়িচং থানার দায়িত্বভার গ্রহণ করেন।