সাংবাদিক রফিকুল ইসলাম

কুমিল্লা স্থানীয় পত্রিকার অফিস সহকারি, প্রিন্ট এবং ইলেক্ট্রোনিক্স মিডিয়ার ক্যামেরা পার্সন এবং কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের পাশে দাড়িয়েছে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি। স্থানীয় সরকারমন্ত্রী লাকসাম থেকে নির্বাচিত সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এর সমন্বয়ে এ সহযোগিতা করা হয়।
করোনাভাইরাস এর প্রাদুর্ভাব জনিত কারনে এসকল কর্মীদের পাশে দাঁড়ায় কুমিল্লার অন্যতম সাংবাদিক সংগঠন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি। ৪ এপ্রিল শনিবার সকালে কুমিল্লা প্রেসক্লাবে গণমাধ্যমের এ সকল সহযোগী কর্মী ও সাংবাদিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগর এর আহবায়ক তাহসীন বাহার সূচনা।
উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারমন্ত্রী মুখপাত্র মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন, যমুনা ব্যাংক কুমিল্লা শাখার ব্যবস্থাপক ও এভিপি নূরে আলম সিদ্দিকী কামাল, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি ওমর ফারুকী তাপস, পথিকৃত কুমিল্লার সম্পাদক ও প্রকাশক মোঃ মান্নান কবির ভুইয়া, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক দেলোয়াার হোসেন জাকির। প্রায় শতাধীক কর্মীর মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করা হয়।
এ কার্যক্রমের উদ্বোধন কালে তাহসিন বাহার সূচনা বলেন, করোনাভাইরাস এর কারনে সারাবিশ্বই একটি কঠিন সময় পার করছে, আমাদের উচিৎ এখন একে অপরের পাশে দাঁড়ানো। সহযোগিতার হাত প্রসারিত করে মানুষের পাশে দাঁড়াতে সকলের প্রতি আহবান জানান তিনি এবং স্থানীয় সরকারমন্ত্রী সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।