নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান মারা গেছেন। এ অবস্থায় তার স্ত্রী ও সন্তানকেও আইসোলেশনে রাখা হয়েছে।

কিছুদিন আগে করোনার উপসর্গ নিয়ে আগে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হয়েছিলেন জালাল সাইফুর রহমান। পরে নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। পরে সোমবার (৬ এপ্রিল) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুয়েত মৈত্রী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আলিমুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা জানান, দুদক পরিচালকের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। গত দুই-তিনদিন তিনি আইসিইউতে ছিলেন।

দুদকের পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য, জালাল সাইফুল প্রশাসন ব্যাচের ২২তম কর্মকর্তা ছিলেন। ২০১৫ সাল থেকে তিনি দুদক পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে দুদক পরিচালকের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন “জার্নালিস্ট হেল্প সেন্টার” (জেএইচসি) এর চেয়ারম্যান আজগর আলি মানিক ও মহাসচিব এস এম জীবন।

উল্লেখ্য, রোববারের হিসাবে বাংলাদেশে এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৯ জন। এর মধ্যে মারা যান ৯ জন। দুদক পরিচালক জালাল সাইফুর রহমানের মৃত্যুতে মৃত্যুর সংখ্যা ১০ জনে দাঁড়ালো।