আবুল হাসেম শান্ত বুড়িচং প্রতিনিধি

করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে কুমিল্লার তিতাসে এসিআই কোম্পানি লিঃ এর স্যাভলন লিকুইড, হ্যান্ড সেনিটাইজার, স্যাভলন সাবান,স্যাভলন ক্রীম, প্রতিটি দোকানে পর্যাপ্ত পরিমান সরবরাহ করার লক্ষ্যে
এসিআই কোম্পানি লিঃ প্রতিনিধি ও তিতাস কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির সদস্যেদের সাথে এক জরুরি সভা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার।

০৪/০৪/২০২০ইং শনিবার উপজেলা চেয়ারম্যান বিভিন্ন বাজারে গিয়ে কোন দোকানে স্যাভলন লিকুইড,ডেটল, হ্যান্ড সেনিটাইজার না পেয়ে তাৎক্ষণিক কোম্পানির প্রতিনিধি ও কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির সদস্যেদেরকে নিয়ে জরুরি সভায় বসেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান কোম্পানির প্রতিনিধিদের বলেন,আপনারা তিতাসের প্রতিটি দোকান ও ফার্মেসিতে আপনাদের প্রডাক্টগুলো পর্যাপ্ত পরিমান সরবরাহ করে দিন। যাতে করে আমার তিতাসের জনগন করোনা ভাইরাসের এই দূর্যোগ মূহুর্তে স্বাস্থ্য সচেতন হয়ে নিজেদেরকে রক্ষা করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.ফরহাদ আহাম্মেদ ফকির,
এসিআই কোম্পানি লিঃ প্রতিনিধি ভবতুস সাহা, তিতাস কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির সভাপতি মো.আবুল কামাল,সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান,সাংগঠনিক সম্পাদক মুন্সি সামসুদ্দিন আহম্মেদ সাগর,সহ-সভাপতি মো.এমদাদ হোসেন ও মো. আবুল বাসার প্রমূখ।