ত্রাণের চাল চুরির অভিযোগে র‌্যাবের হাতে আটক পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কোরবান আলী সরদারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ দুপুরে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে তাকে দলের প্রাথমিক সদস্যপদসহ সকল পদ থেকে বহিষ্কার করে পাবনা জেলা আওয়ামী লীগ। আওয়ামী লীগ পাবনা জেলা সাধারণ সম্পাদক এবং সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এই বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ মঙ্গলবার জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রেজাউল রহিম লাল ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে, পাবনা জেলার বেড়া থানার ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ঢালার চর ইউনিয়ন চেয়ারম্যান করোনাভাইরাস পরিস্থিতিতে ত্রাণের চাল চুরির অভিযোগে গ্রেপ্তার হওয়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে পাবনা জেলা আওয়ামী লীগ জনাব কোরবান আলীকে দলীয় সকলপদসহ প্রাথমিক সদস্য হতে বহিষ্কার করার সিদ্ধান্ত গ্রহণ করিয়াছে। অদ্যকার তারিখ হতে দলের সকলপদ হতে বহিষ্কার করা হলো।

গতকাল রাতে পাবনার বেড়া উপজেলার বাঁধেরহাট এলাকা থেকে ইউপি চেয়ারম্যান কোরবান আলীর গোডাউন থেকে ২২৯ বস্তার সরকারি ত্রাণের চাল জব্দ করে র‌্যাব। এ ঘটনায় তাকে আটক করে আমিনপুর থানায় মামলা দায়ের করা হয়।