মো:সাইফুল ইসলাম ভুইয়া

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ৮ নং মালাপাড়া ইউনিয়নের মনোহর পুর গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম ভুঁইয়া (জজ কোর্ট, কুমিল্লা) ব্যক্তিগত অর্থায়নে ৩০০ অসহায় সিএনজি, অটোরিক্সা ও রিক্সা চালক শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।পূর্বে আরো ২৫০ জন অসহায় গরিবদুঃখীকে খাদ্য সামগ্রী বিতরন করেছিলে।

১৩ ই মে বুধবার সকাল ৭ টা থেকে ১০ টা পর্যন্ত মালাপাড়া ইউনিয়নের মনোহর পুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে সকল অসহায় মানুষের মাঝে উপহার( খাদ্য) সামগ্রী বিতরন করেন এডঃ মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া। ত্রাণ সামগ্রী বিতরনে সভাপতিত্ব করেন মোঃ শাহআলম মাষ্টার।

মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া বলেন ৮নং মালাপাড়া ইউনিয়নের হত দরিদ্র মানুষের পাশে থেকে তাদের এ দুঃসময়ে সাহায্য করাই আমার মূল লক্ষ্য। এ করোনার সময়ে সবাইকে সতর্ক থেকে চলাফেরা করার পরামর্শ দেন। সকল হতদরিদ্রের পাশে থেকে সবসময় সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি দেন। মাহে রমজানে সবাই রোজা রেখে যেনো সুন্দর ভাবে সেহরী ও ইফতার করতে পারে তাই তিনি সকল অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, আটা।

তিনি বলেন করোনার প্রাদুর্ভাবে অনেক মানুষ ঘর বন্দী হয়ে আছে। যার মধ্যে সবচেয়ে বেশি প্রভাব পড়েছে সিএনজি, অটোরিকশা ও রিক্সা চালক শ্রমিক ও অসহায় গরিবদুঃখী মানুষের মাঝে। তাদের এ সঙ্কটময় সময়ে নিজস্ব অর্থায়নে অনবরত সাহায্য করি আসছি। পূর্বে কয়েক দফায় অসহায় গরিবদুঃখীর পাশে থেকে খাদ্য সামগ্রী বিতরন করেছি।

খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন মোঃ হুমায়ুন কবির মাষ্টার, ফরদ উদ্দিন মাষ্টার , ফারুক আহমেদ ( সাবেক মেম্বার), আয়নাল হক ( সাবেক মেম্বার)) , মোঃ জসীম (ঠিকাদার), জুয়েল ( ছাত্রলীগ নেতা) সাদ্দাম ( ছাত্রলীগ নেতা) টিটু (ছাত্রলীগ নেতা) , আবু সাঈদ সোহান( ছাত্রলীগ নেতা) জহির( ছাত্রলীগ নেতা) নাঈম, লোকমান হোসেন প্রমুখ।