আবুল হাসেম শান্ত, বুড়িচং প্রতিনিধি


কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন অাওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ ফজলুর রহমানের ব্যক্তিগত তহবিল থেকে গত বৃহস্পতিবার ইউনিয়নের ৯ ওয়ার্ডের বিভিন্ন গ্রামে এবং প্রতিবেশীসহ করোনা সংক্রমণে গৃহ বন্দী কর্মহীন অসহায় ৯শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়া গত কয়েক দিন পূর্বে নিজ এলাকার হত দরিদ্র ও এতিম শিশুদের মাঝে গরু জবাই করে জন প্রতি ২ কেজি করে ২০০- ৩০০ শত জন মানুষকে মাংস বিতরণ করেন।
ঈদ উপহার খাদ্য সামগ্রী হল চাল ১০ কেজি, অালু-৩কেজি, ছোলা বোট, চিনি, লবন, পেয়াজ, ডাল, সেমাই, গুড়ো দুধ, নগদ অর্থ ২শত টাকা করে বিতরণ করা হয়
অপর দিকে গত২৮ এপ্রিল মাহে রমজানের শুরুতে তিনি ( হাজী মোঃ ফজলুর রহমান এর) নিজ তহবিল থেকে ভারেল্লা উত্তর ইউনিয়নের ৯ ওয়ার্ড়ের ৮৫০ জন কর্মহীন অসহায় গরীব দুঃস্থদের মাঝে উপহার ইফতার খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এসময় উপহার খাদ্য সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান অাখলাক হায়দার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারেল্লা উত্তর ইউনিয়ন অাওয়ামীলীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অালহাজ্ব মোঃ অাব্দুর রহমান রব, ইউনিয়ন অাওয়ামীলীগ সহ-সভাপতি হাজী মোঃ ফজলুর রহমান, ইউনিয়ন অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ অালীফ রায়হান হামিদ, ইউনিয়ন অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।
এসময উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ রফিকুল ইসলাম মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক হাফেজ মোঃ নজরুল ইসলাম, অাওয়ামীলীগ নেতা মোঃ অাবুল হাসেম, মোঃ হাবিবুর রহমান, মোঃ গোলাম মোস্তফা মেম্বার, ডা. মজিবুর রহমান, অাব্দুল মান্নান, যুবলীগ নেতা ডা. মোঃ লীল মিয়া প্রমুখ। এসময় ইউনিয়ন অাওয়ামীলীগ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।