মাসুদ রানা:

আমার প্রিয় পূর্বচন্দ্রপুরবাসী,মুসলমান ভাইবোনদের আসলামুয়ালাইকুম,হিন্দু ভাইবোনদের,আদাব আপনাদের কে
শেষবারের মতো অনুরোধ করছি দেশের বর্তমান পরিস্থিতি এতোটা ভয়াবহ তা আপনাদের বলে বুঝানো যাবে না আর কত মানুষ মারা গেলে আর কত মৃত্যুর মিচিল শুরো হলে আপনারা সচেতন হবে যার পরিবারে মানুষ মরে সেই বুঝে তার কষ্ট আপনাদের পরিবারে মানুষ মারা যাক করোনা আক্রান্ত হয়ে এটা আমি ও চাইনা,আপনারা ও চাইবেন না আশা করি। জাতির এই ক্লান্তিলগ্নে আপনারা আপনাদের পরিবার পরিজনের স্বার্থে দরকার ছাড়া ঘর থেকে বের হবেন না।আপনাদের কাছে বিনীত অনুরোধ যানাচ্ছি সারা দেশে যে হারে মৃত্যুর মিছিল হচ্ছে প্রতি নিয়ত ১৫ জন ২০ জন মারা যাচ্ছে করোনা নাম ভাইরাসে আক্রান্ত হচ্ছে হাজার মানুষ,ইতি মধ্যে আমাদের দেশে আক্রান্তের সংখ্যা-২০ হাজার ছাডিয়েছে। আমি চাই না আমার এলাকার কোনো মানুষ করোনার আক্রান্ত হয়ে মারা যাক যেই মৃত্যুর হলে জানাজা হবেনা এমন মৃত্যু আমি কখন ও মেনে নিতে পারবো না যদি একটু সচেতন হোন তাহলে বাঁচতে পারবেন এই মরনঘাতী রোগ থেকে।তাই বলি এখন একটু সচেতন হোন নিজে সচেতন হোন অন্যকে সচেতন করে তুলুন ।আগামিকাল থেকে ঘর থেকে বের হবার সময় অবশ্যই মার্কস নিয়ে বের হবেন।
আমি কোনো ব্যবসা বানিজ্যের পক্ষে না কেনা দেশের আত্নসামাজিক উন্নয়নে ব্যবসার কোনো বিকল্প নেই কিন্তু বৈশিক মহামারি হওয়াতে আপনাদের কাছে বিনীত অনুরোধ আপনারা সকল ব্যাবসায়ীরা সকাল ৯ টা থেকে ৪ টার পরে ঔষুধ দোকান ব্যাতীত অন্য সব দোকান দয়া করে বন্ধ রাখিবেন।সরকারের আইন মেনে চলুন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না ,মা বোনদেরকে ঘরে রাখুন এক ঈদে নতুন জামা না হলেও ঈদ হবে,জীবন চলে গেলে ফিরে পাবেন না।
ইনশাআল্লাহ আমরা সবাই সচেতন হলে আল্লাহর রহমত থাকলে আমরা এই মহামারি থেকে দ্রুত কাটিয়ে উঠতে পারবো আপনাদের সকলের মঙ্গল কামনা করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন দুরত্ব বজায় রেখে চলবেন ভয় নয় সচেতন হোন ।