কুষ্টিয়ায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

0
114

কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় সাংবাদিক শেখ সবুজ আহমেদকে প্রাণনাশের হুমকি দিয়েছে খোকসা উপজেলার ওসমান পুর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান। এ বিষয়ে সাংবাদিক শেখ সবুজ আহমেদ খোকসা থানায় জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন।
অভিযোগে জানা যায়, গত ১৩ ই এপ্রিলে বেশ কয়েকটি পত্রিকায় ত্রাণ এর অনিয়মের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে কিছু নিউজ আসে আর এই বিষয়কে কেন্দ্র করে গত শনিবার উপজেলার ওসমান পুর ইউনিয়নের হিজলাবট বাজারে আনুমানিক পাঁচটার দিকে তথ্য সংগ্রহ করার জন্য সাংবাদিক শেখ সবুজ আহমেদ সেখানে যায় আর চেয়ারম্যান আনিছুর রহমান সেখানে উপস্থিত থাকায় সাংবাদিক শেখ সবুজ আহমেদকে বাজারের পাশে ডেকে নিয়ে বলে তুই বেশি বেড়ে গেছিস আবার নিয়ে ওই সমস্ত নিউজগুলো করতে মানা করেছিলাম তারপরেও তুই করেছিস কেন তোর লাশ যেখানে সেখানে পড়ে থাকবে। এই সমস্ত প্রাণ নাশের হুমকিসহ বিভিন্ন অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে।
এ বিষয়ে সাংবাদিক শেখ সবুজ আহমেদ বলেন, বর্তমানে আমি ও পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল আলম বলেন, এ ঘটনায় একটি জিডি করা হয়েছে। জিডি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

আপনার মতামত লিখুন
Please enter your name here