banner

রাত সাড়ে দশটা মানেই যেন তামিম ইকবালের লাইভ শো। এর মাধ্যমেই মানুষকে ঘরে বন্দি থাকার কষ্ট ভুলিয়ে দিচ্ছেন তামিম। দেশ-বিদেশের বিভিন্ন ক্রিকেটাররা আসছেন তামিমের এই শোতে। লাখ লাখ ক্রিকেটপ্রেমী এসব আড্ডা দেখছেন এবং ভীষণ আনন্দ পাচ্ছেন। বিশেষ করে তামিম ইকবালের মজাদার উপস্থাপনা, নানা হাস্যরসাত্মক ঘটনা স্মৃতিচারণ করা এবং সিরিয়াস কিছু বিষয়ে আলোচনা দর্শকরা খুব ভালোভাবে গ্রহণ করেছেন।

বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের লাইভে যেমন বিরাট কোহলি-রোহিত শর্মা-কেন উইলিয়ামসনদের মতো বিশ্বখ্যাত ক্রিকেটাররা আসছেন, তেমনি আসছেন দেশের সাবেক ক্রিকেট তারকারাও। আকরাম খান, আতহার আলী খান, মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজনদের মুখে এই প্রজন্ম জানতে পারছে দেশের ক্রিকেটের ইতিহাস। যা সকলের প্রশংসা অর্জন করে নিয়েছে।

তামিমের লাইভের উচ্ছসিত প্রশংসা করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। বুধবার জাতীয় ক্রীড়া পরিষদে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের নাজমুল বলেন, ‘তামিমের শো খুবই ইম্প্রেসিভ ও খুব ভালো করছে। সবাই উপভোগও করছে। এবং এটার স্ট্যান্ডার্ডও খুব উঁচুমানের। আমরা সবাই প্রশংসা করছি। এটা খুবই ভালো। আমি ওর শোয়ের নিয়মিত দর্শক।’

banner