মহামারি করোনার কালে কাজ বিহীন অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছ কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ৩নং রসুলপুর ইউনিয়ন যুব সংগঠন ।

সংগঠনের সহ সভাপতি ফয়সাল আহমেদ আমাদের উচ্চকন্ঠকে জানিয়ে গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ত্রান ও ঈদ উপহার বিতরন কার্যক্রম আজ ও ৩য় দিনের মত চলমান আছে এবং আগামিকাল ও থাকবে প্রয়জনে ঈদের পর ও তা চলবে কিন্তু কিছু অতি উৎসাহী মানুষ ত্রান ও ঈদ উপহার প্রধানের কাজে ভিত্তিহীন মিথ্যাচার করে যাচ্ছে।

সম্পূর্ণ ভিডিও দেখার অনুরুদ করা হল রসুলপুর ইউনিয়নের বাসিন্দা সুজন নেট (৩০) ও চৌধুরী সারোয়ার আপপ্রচার চালাচ্ছেন ।ইতি মধ্যে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ ইমরান পারভেজ অসংখ্য বার সুজন নেটের সাথে যোগাযোগ করার জন্য তার মোবাইলে ফোন করেছে কিন্তু মিথ্যাবাদি সুজন পারভেজ সাহেবের ফোন ধরেনি,অনেক চেষ্টা করার পর সুজন নেটেকে খুঁজে বের করা হয়েছে দেখুন সম্পূন্ন ভিডিও ।অপর দিকে চৌধুরী সারোয়ার নামের ফেসবুক আইডি খোঁজে না পাওয়ার কারনে আইসিটি আইনে মামলার প্রস্তুতি নিচ্ছে সংগঠনটি।

সংগঠনের সভাপতি রয়েল মাহমুদ বাবু (প্রবাসি) আমাদের মোঠ ফোনে জানিয়েছেন কিছু কুচক্রি মহল তাদের এই ভাল কাজকে মেনে নিতে পারছেন না কারন উক্ত ইউনিয়নের কিছু সুবিদাভুগী ব্যক্তি তাদের অপকর্ম চালিয়ে যেতে পারছে না এই সংগঠনের মহৎ উদ্যোগের কারণে।

ঘটনার সত্যতা জানার জন্য আমাদের সাথে মুঠো ফোনে কথা হয় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জনাব ইমরান পারভেজের সাথে এবং তিনি আমাদের জানিয়েছেন আমাদের কাজে বাঁধা আসছে ও অপপ্রচার চলছে তার মাঝে ও আমাদের কাযর্ক্রম চলছে এবং সামনের দিনগুলিতে ইনশাআল্লাহ চলবে ।

সংগঠনের সহ সভাপতি ফয়সাল আহমেদ আরো জানিয়েছেন কোন অপপ্রচারের যেন ইউনিয়ন বাসী হতাশ না হয় ,এ সংগঠন কল্যানের এ সংগঠন মানবতার।এবং তার সাথে পুরু ইউনিয়নবাসিকে আসন্ন পবিত্র ইদুল ফিতরের আগাম শোভেচ্ছা জানিয়েছেন ।